এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট এর ব্যানারে মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত ১১ মার্চ, সোমবার, ২০২৪ ২৩:২২:০৭
বাংলাদেশ ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট এর ব্যানারে মানববন্ধন

যুগভেরী ডেস্ক ::: বিশ্বের বিভিন্ন দেশ থেকে নিজ রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র কারীদের ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন করেছেন ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট।
গত ৯ মার্চ শনিবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বাংলাদেশ ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট এর ব্যানারে একটি মানববন্ধনের আয়োজন করা হয়।
অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন পেশাজীবি সংগঠন ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঘাতক দালাল নির্মূল কমিটি সিলেট এর সমন্বয়ক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রুপম তালুকদারের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগ নেতা রাজন দেব এর পরিচালনায় আরও উপস্তিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আলিম উদ্দিন রাজু, মোঃআব্দুল মতিন, নয়ন দাস, কফিল আহমেদ, জাহেদ আহমেদ, জাবেদ আহমেদ, জমির, তামিম, নাসিম, সিলেট মহানগরীর ২৩ ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আব্দুল কাদির, সিলেট এম সি কলেজ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, বোরহান উদ্দিন, মনোয়ার চৌধুরী, মানিক হোসেন, শিপলো আহমেদ, জিয়াউর রহমান, রাহিম,তানজিম, রাজু, রাকিব আহমেদ,অজয় দাস।
মানববন্ধন থেকে বক্তব্যকালে বক্তারা বলেন, বাংলাদেশে জন্মগ্রহণ করে স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়ে বিদেশে বসে দেশের ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যা গুজব ছড়িয়ে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করতেছে একটি মহল। এমনকি তারা স্বাধীনতা বিরোধীদের এজেন্ডা বাস্তবায়নের জন্য পরিকল্পিত ভাবে কাজ করতেছে। আমরা ইতিমধ্যে রাষ্ট্র বিরোধী একটি মহলকে সনাক্ত করেছি। তারা হল পিনাকী ভট্টাচার্য, সাংবাদিক ইলিয়াস হোসেন, সাংবাদিক মুসফিক ফজল আনছারী, বিএনপি নেতা মোঃনজরুল ইসলাম,ছাত্রদল নেতা ছদরুল ইসলাম লোকমান, মোঃ মিনহাজুল আবেদীন রাজা, জয়নাল হোসেন,আব্দুল হামিদ, সহ আরো অনেক। আমরা সরকার ও রাষ্ট্রীয় বাহিনীর কাছে জোর দাবী জানাচ্ছি যাতে এই ষড়যন্ত্রকারীদের আইনের মাধ্যমে দেশে ফিরিয়ে রাষ্ট্রদোহী ঘোষনা করে।
সঠিক বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়েছেন বক্তারা। অন্যতায় বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ঠাই এই দেশে হবে না। নেতৃবৃন্দ আরো বলেন, অসংখ্য শহীদের রক্তের বিনিময় এই বাংলাদেশ রক্ষার্থে বিদেশে বসে থাকা এই সব ষড়যন্ত্রকারীদের দেশে ফিরিয়ে আইনের আওতায় না আনলে আমরা কঠিন থেকে কঠিনতর আন্দোলনের ডাক দিবো। এই দেশে কোনো স্বাধীনতা বিরোধীদের স্হান হবে না। ঘাতক দালাল নির্মূল কমিটি নেতৃবৃন্দের সাথে কথা বললে তারা বলেন এই ষড়যন্ত্রকারী গোষ্টি বিদেশে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও বিভিন্ন মিডিয়ার মাধ্যমে দেশের বিরুদ্ধে গুজব রটিয়ে বিশ্বমহলে দেশে ভাবমূর্তি নষ্ট করতেছে। আমরা তাদের বিরুদ্ধে আগামীতে আরো কঠোর আন্দোলনের ডাক দিবো।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন