এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে ভোটকেন্দ্রে চাকুসহ আটক প্রার্থীর এজেন্ট, ৬ মাসের দন্ড

Daily Jugabheri
প্রকাশিত ৩০ মে, বৃহস্পতিবার, ২০২৪ ০৪:১৫:৩২
সুনামগঞ্জে ভোটকেন্দ্রে চাকুসহ আটক প্রার্থীর এজেন্ট, ৬ মাসের দন্ড

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্র থেকে ছুরিসহ এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট আটক হয়েছেন।
বুধবার সকালে সুনামগঞ্জের দোয়ারা সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের ভোটকেন্দ্রের ৭নং কক্ষ থেকে ছুরিসহ চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট মাসুক মিয়াকে আটক করে পুলিশ।
জানা যায়, বুধবার সকাল ৮ টা থেকে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। উপজেলার সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের ভোটকেন্দ্রের ৭ নং কক্ষে চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলের পক্ষে এজেন্টের দায়িত্ব পালন করেন উপজেলার মুরাদপুর গ্রামের বাসিন্দা মাসুক মিয়া। বেলা বাড়লে মাসুক মিয়া ভোট কক্ষের ভিতরে থাকা অন্য চেয়ারম্যান প্রার্থীর এজেন্টদের ভয়ভীতি দেখান।
পরে এই কক্ষে পরিদর্শনে আসেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম। এজেন্ট মাসুক মিয়ার আচরণ সন্দেহজনক মনে হলে তাকে আটক করে তল্লাশি করার নির্দেশ দেন তিনি। পরে পুলিশ তার শরীর তল্লাশি করে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে।
পরে সেখানে উপস্থিত থাকা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করেন।
দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দেশীয় অস্ত্র নিয়ে ভোটকেন্দ্রে আসায় এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে আটক করে ৬ মাসের কারাদ- দেওয়া হয়েছে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন