এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

এসএসসিতে ফেল করায় তিনজনের বিষপান, কিশোরীর মৃত্যু

Daily Jugabheri
প্রকাশিত ১৩ মে, সোমবার, ২০২৪ ০৩:৩৫:১৮
এসএসসিতে ফেল করায় তিনজনের বিষপান, কিশোরীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ::
হবিগঞ্জে এসএসসি ও সমমান পরীক্ষায় ফেল করে মাইশা আক্তার (১৭) নামে এক কিশোরী বিষ পান করে আত্মহত্যা করেছে। এছাড়াও ফেল করায় আরও দুই কিশোর বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার বিকেলে পৃথক স্থানে এ ঘটনা ঘটে।
মৃত মাইশা আক্তার কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার আদমপুর গ্রামের মজিদ মিয়ার কন্যা। সে স্থানীয় দেওয়ান আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।
জানা যায়, রোববার সকালে এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। পরীক্ষায় দুই বিষয়ে ফেল করে মাইশা নামে ওই কিশোরী। পরে ক্ষোভে অভিমানে সে বিষপান করে। পরে মুমুর্ষ অবস্থায় তাকে তাৎক্ষণিক উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এছাড়াও হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের কিশোর শুভ স্থানীয় উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে। সেও একটি বিষয়ে ফেল করে বিষ পানে আত্মহত্যার চেষ্ঠা চালায়।
অপরদিকে, বাহুবল উপজেলার মহব্বতপুর গ্রামের কিশোর মেহেদী হাসান স্থানীয় একটি মাদরাসা থেকে দাখিল পরীক্ষায় অংশ নেয়। সে একটি বিষয়ে ফেল করতে ক্ষোভে অভিমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়।
এ বিষয়ে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ডাক্তার বিভারবী দাস বলেন, বিষ পান করে মাইশা নামে এক কিশোরীকে হাসপাতালে আসলে তাকে পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করি। আর অপর দুই কিশোরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।
হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, হাসপাতালে বিষ পান করে এক কিশোরীর মৃত্যু হয়েছে শুণেছি। পরিবারের কোন অভিযোগ না থাকলে যথাযথ আইনগত প্রক্রিয়া অনুশরণ করে মরদেহ হস্তান্তর করা হবে।

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন