এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

মসজিদের ভেতরে ছুরিকাঘাতের ঘটনার প্রধান আসামি গ্রেপ্তার

Daily Jugabheri
প্রকাশিত ২১ এপ্রিল, রবিবার, ২০২৪ ০২:২০:৫৬
মসজিদের ভেতরে ছুরিকাঘাতের ঘটনার প্রধান আসামি গ্রেপ্তার

যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব-বিরোধের জেরে মসজিদের ভেতরে এক ব্যক্তিকে ছুরিকাঘাতের একমাস পর মামলার প্রধান আসামি হেলাল মিয়াকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) আসামিকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।   হেলাল মিয়া উপজেলার সাঙ্গিয়ারগাঁও (বলবল) গ্রামের আব্দুল বারির ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সামছুল আরেফিন বলেন, ঘটনার পর থেকে হেলাল পলাতক ছিল। শুক্রবার রাতে আসামির নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সে আরেকটি মারামারি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

উল্লেখ্য, গত ২২ মার্চ উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাঙ্গিয়ারগাঁও জামে মসজিদে জুমার নামাজ শেষে পূর্ব-বিরোধের জেরে মসজিদের ভেতরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে লিয়াকত আলী (৫৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গত ৮ এপ্রিল লিয়াকত আলীর ভাই সাজ্জাত আলী বাদী হয়ে হেলাল মিয়াকে প্রধান করে ৬ জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা করেন।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘ঘটনার পর থেকে জড়িতরা পলাতক ছিল। মামলা দায়েরের পর আসামিরা আদালত থেকে জামিন নেয়। তবে প্রধান আসামি হেলাল মিয়া পলাতক ছিল।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন