এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তরমুজের দাম নিয়ে মারামারিতে আহত ১৫

Daily Jugabheri
প্রকাশিত ৩১ মার্চ, রবিবার, ২০২৪ ০০:৪২:২৪
তরমুজের দাম নিয়ে মারামারিতে আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ
হবিগঞ্জ শহরে তরমুজের দাম নিয়ে কথা-কাটাকাটি ও এর জের ধরে দুপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) রাত ১০টার দিকে শায়েস্তানগর বাজারে এ ঘটনা ঘটে। আহত পাঁচজন হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।  থানা-পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর বাজারে রাজু নামের এক ব্যবসায়ীর কাছ থেকে একটি তরমুজ কেনেন বহুলা গ্রামের সৈয়দ আলী। তরমুজের দাম নিয়ে তাঁদের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে রাজুর পক্ষ নিয়ে শহরের মোহনপুর এলাকার বাসিন্দারা এবং সৈয়দ আলীর পক্ষ নিয়ে বহুলা গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। উভয় পক্ষ লাঠিসোঁটা নিয়ে পরস্পরের ওপর হামলা করে এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় দুটি বাড়িতে ভাঙচুর করা হয়। প্রায় ৪০ মিনিট ধরে সংঘর্ষ হয়।
এ সময় শহরের প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হন। তাঁদের মধ্যে পাঁচজন হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসা নেন।
খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) খলিলুর রহমান ঘটনাস্থলে পরিদর্শন করেন।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, তরমুজ কেনা নিয়ে দুজনের ঝগড়া হয়। এর জের ধরে সংঘর্ষ দুই গ্রামের মধ্যে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দেয়নি।

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন