এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সাংবাদিকদের উপর গু লি র ঘটনায় সিলেট জেলা প্রেসক্লাবের উদ্বেগ ও নিন্দা

Daily Jugabheri
প্রকাশিত ০৩ আগস্ট, শনিবার, ২০২৪ ১৯:৩৪:২০
সাংবাদিকদের উপর গু লি র ঘটনায় সিলেট জেলা প্রেসক্লাবের উদ্বেগ ও নিন্দা

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও দৈনিক কালবেলার ব্যুরো প্রধান মিঠু দাস জয় এবং ক্লাব সদস্য ও সিলেটপ্রতিদিন২৪ডটকমের স্টাফ রিপোর্টার মোশাহিদ আলী পেশাগত দায়িত্বপালনকালে পুলিশের গুলিতে আহত হওয়ার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব।

জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল এক বিবৃতিতে বলেন, আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকরা চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। পুলিশের নির্বিচারে ছোঁড়া গুলিতে ইতোমধ্যে সিলেটসহ দেশে তিনজন সাংবাদিক প্রাণ হারিয়েছেন। প্রতিদিনই ঘটছে আহত হওয়ার ঘটনা।

শুক্রবার (২ আগস্ট) নগরীর মদিনা মার্কেট এলাকায় পেশাগত দায়িত্বপালনকালে সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য মিঠু দাস জয় ও মোশাহিদ আলী গুলিবিদ্ধ হয়েছেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে পুলিশের ছোঁড়া গুলির স্প্রিন্টার বিদ্ধ হয়েছে। তারা দু’জন এখনো চিকিৎসাধীন। এসব ঘটনায় সারা দেশের সাংবাদিক সমাজের মতো সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দও উদ্বিগ্ন।

জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ সাংবাদিক মিঠু দাস জয় ও মোশাহিদ আলীসহ সিলেটে পুলিশের গুলিতে হতাহতের সকল ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়িদের শাস্তি এবং সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানাচ্ছেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন