এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

আলোকিত, উন্নত শান্তিময় সিলেট নগরী দেখতে চাই : ড. মোমেন এমপি

Daily Jugabheri
প্রকাশিত ০৯ মার্চ, শনিবার, ২০২৪ ২১:৫৩:৪০
আলোকিত, উন্নত শান্তিময় সিলেট নগরী দেখতে চাই : ড. মোমেন এমপি

সকল জনপ্রতিনিধি মিলে এক সাথে কাজ করলে
সিলেটের উন্নয়নে কোন সমস্যা থাকবে না : ড. মোমেন

সম্মিলিত ভাবে আলোকিত, উন্নত ও স্মার্ট সিলেট গড়ার অঙ্গিকার করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। শনিবার সন্ধ্যা ৬টায় সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে তাকে প্রদত্ত নাগরিক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সিলেটের প্রতি অত্যন্ত আন্তরিক। যখন যা দাবি করেছি, তখনই তিনি সেটা বাস্তবায়ন করেছেন। সিলেটে চলমান অনেক প্রকল্প বাস্তবায়ন হয়েগেলে সিলেট একটি স্মার্ট নগরীতে পরিণত হবে। আর আমরা যারা জনপ্রতিনিধি আছি সম্মিলিত ভাবে কাজ করলে সিলেটকে উন্নত এবং আধুনিক নগরীতে রূপান্তর করা যাবে।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ নগরীর মানুষ আমাকে এত ভালোবাসে এমপি হওয়ার আগে আমি জানতাম না। সবার প্রতি আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবো।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট থেকে নবনির্বাচিত সংরক্ষিত সংসদ সদস্য রুমা চক্রবর্তী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ আল কবির, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সাবেক মহানগর মুক্তিযোদ্ধা কামন্ডার ভবতোষ রায় বর্মণ, বাংলাদেশ বার কাউন্সিলের সহ সভাপতি রুহুল আনাম মিঠু, মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সহ সভাপতি আব্দুল জব্বার জলিল, উইমেন্স চেম্বার অব কমার্সের সভাপতি স্বর্ণলতা রায়, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দীকি, জেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাইসলাম রাজেশ সিংহ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী।

সংস্কৃতি কর্মী রজত কান্তি গুপ্ত এবং জান্নাতুল নাজনীন আশার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ।

এসময় সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর, কর্মকর্তাসহ সিলেট আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ মহানগরীর সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

এর আগে সিলেট সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর, শাখা/বিভাগের প্রধানদের সাথে মতবিনিময় করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি।—বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন