এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমা খানের মতবিনিময়

Daily Jugabheri
প্রকাশিত ০৯ মার্চ, শনিবার, ২০২৪ ১৯:৪৩:১৫
সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমা খানের মতবিনিময়

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট সদরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী নাজমা খান আরজু খাদিমনগর ইউনিয়নের টুকেরপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের সঙ্গে মতিনিময় করেছেন।
শুক্রবার (৮ মার্চ) বিকাল ৪টায় ৭ নং ওয়ার্ডের টিকরপাড়ায় আয়োজিত এ মতিবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে নাজমা খান আরজু বলেন- বেশ অনেক দিন ধরেই মানুষের সেবায় কাজ করছি। এবার আরও বৃহৎ পরিসরে মানুষের জন্য কাজ করতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট সদরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে যাচ্ছি। আমি আপনাদের বোন, আপনাদেরই মেয়ে। আশা করি আমি এ উপজেলার- বিশেষ করে খাদিমনগর ইউনিয়নের সর্বস্তরের মানুষের দোয়া, আশির্বাদ ও ভালোবাসা পাবো। আমার বিগত দিনগুলোর সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড যদি আপনাদের মনে জায়গা করে নিতে পারে তবে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হলে আমার পাশে থাকবেন, দোয়া ও ভোট দিয়ে সহযোগিতা করবেন।
স্থানীয় বিশিষ্ট মুরুব্বি মো. ছালিক মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ৭ নং ওয়ার্ড সদস্য মো. সমুজ আলী, মো. ইসলাম উদ্দিন, ডা. মো. আবু সেলিম,  মো. আমিন উদ্দিন, মো. কালা মিয়া, মো. সোলেমান, মো. মুহিবুর রহমান ও মো. রুমন মিয়া।
এছাড়া ওয়ার্ডের মহিলা ও যুবসমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন