এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

এইচএসসি’তে সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অভূতপূর্ব সাফল্য

Daily Jugabheri
প্রকাশিত ১৫ অক্টোবর, মঙ্গলবার, ২০২৪ ১৫:০৩:৩২
এইচএসসি’তে সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অভূতপূর্ব সাফল্য

যুগভেরী ডেস্ক :::

এবার ২০২৪ সালের এইচ.এস.সি পরীক্ষায় সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ অভূতপূর্ব সাফল্য পেয়েছে। কলেজ থেকে মোট ১৭৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে কৃতকায হয়েছে ১৭২ জন। মোট পরীক্ষার্থীর মধ্যে ৪ জন অনুপস্থিত ছিলেন। উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে ৩৯ জন জিপিএ-৫ ‘অ+’, ১২১ জন ‘অ’ এবং ১২ জন ‘অ-’ পেয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) কলেজ ক্যাম্পাসে ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন মুহিবুর রহমান ফাউন্ডেশনের পরিচালক ও কুলাউড়া ভূকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান মনির, মুহিবুর রহমান ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর মো. ফরিদ আহমদ, কো- অর্ডিনেটর মো. নজরুল ইসলাম, বাংলা বিভাগের শিক্ষক জলি বেগম চৌধুরী, রসায়ন বিভাগের শিক্ষক মো.লিয়াকত আলী ও মো.শফিউল আলম, জীববিজ্ঞান বিভাগের শিক্ষক সোয়াব আহমেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক অমল কুমার বর্মন ও আলী আহসান নাঈম, আইসিটি বিভাগের শিক্ষক চৌধুরী ফাহিম দাউদ কোরাইশী প্রমুখ।

ফলাফল প্রকাশের পর কলেজ প্রাঙ্গনে শিক্ষার্থীরা আনন্দ উল্লাসে মেতে উঠেন। এমন অভূতপূর্ব সাফল্যে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ মুহিবুর রহমান এবং সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহ্ বদরুল আলম।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন