এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মারাত্মক চোটে স্টেগান, জয় উৎসর্গ বার্সেলোনার

Daily Jugabheri
প্রকাশিত ২৩ সেপ্টেম্বর, সোমবার, ২০২৪ ১৪:২৮:১৮
মারাত্মক চোটে স্টেগান, জয় উৎসর্গ বার্সেলোনার

ক্রীড়া ডেস্ক :: বার্সেলোনার গোলপোস্টের দীর্ঘদিনের অতন্দ্র প্রহরী মার্ক আন্দ্রে টের স্টেগান। চলতি মৌসুমের শুরু থেকেই বার্সেলোনার গোলপোস্টের নিচে দেখা গেছে তাকে। কাতালানদের অধিনায়কও তিনি। তবে সামনে আর নাও দেখা যেতে পারে। গুরুতর চোটে পড়েছেন স্টেগান। ছিটকে যাওয়ার শঙ্কা চলতি বছরের বাকি সময়ের জন্য।

লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে বড় ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা। তবে আনন্দটা মাটি করে দিয়েছে স্টেগানের চোট। লা লিগায় রোববার (২২ সেপ্টেম্বর) ৫-১ গোলের জয়ে লিগে টানা ষষ্ঠ জয় পায় বার্সেলোনা। কিন্তু প্রথমার্ধে চোট নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় স্টেগানকে।

লাফিয়ে বল ধরার চেষ্টায় বাজেভাবে পড়ে যান টের স্টেগেন। ভিডিওতে দেখা যায়, তার শরীরের সব ভার পড়েছে ডান পায়ের ওপর। তখনই তার চোখেমুখে ফুটে ওঠে প্রচণ্ড ব্যাথার অনুভূতি। মাঠ ছাড়ার সময় যন্ত্রণায় কাতর মনে হচ্ছিলো তাকে।

 

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, স্টেগানের চোট পাওয়া আগের পায়েই এবারও চোটের আশঙ্কা। ডান হাঁটুতে এর আগে দুই দফায় অস্ত্রোপচার করেছেন স্টেগান। এবারও যদি অস্ত্রোপচার লাগে, তাহলে গোটা মৌসুম বাইরে থাকতে হতে পারে ৩২ বছর বয়সী জার্মান গোলকিপারকে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন