এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

প্রশিক্ষনার্থীদের মাঝে ইউসেপ হাফিজ মজুমদার ইনস্টিটিউট এর সদনপত্র বিতরণ ও বৃত্তি প্রদান

Daily Jugabheri
প্রকাশিত ০৪ জুলাই, বৃহস্পতিবার, ২০২৪ ২০:২৬:৩৮
প্রশিক্ষনার্থীদের মাঝে ইউসেপ হাফিজ মজুমদার ইনস্টিটিউট এর সদনপত্র বিতরণ ও বৃত্তি প্রদান

যুগভেরী ডেস্ক ::: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের শ্রম অধিদপ্তর ও ইউসেপ বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত্ব শিল্পের উৎপাদনশীলতা বৃদ্ধিতে পিছিয়ে পড়া যুব সমাজকে শিল্প শ্রমিকে রূপান্তর শীর্ষক প্রকল্পের আওতায় ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইনস্টিটিউট এ মোটর সাইকেল সার্ভিসিং এবং রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং অকুপেশনে ৩ মাস মেয়াদী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের মাঝে সদনপত্র বিতরণ ও বৃত্তি প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ঠা জুলাই) সকাল ১০টায় বটেশ^রস্থ ইউসেপ সিলেট অঞ্চলের আঞ্চলিক কার্যালয়ের কনফারেন্স কক্ষে ৪০ জন প্রশিক্ষনার্থীদের মাঝে এ সদনপত্র বিতরণ ও বৃত্তি প্রদান করা হয়। ইউসেপ আঞ্চলিক কার্যালয়ের আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ কাইয়ুম মোল্লার সভাপতিত্বে ও টিম লিডার স্যোশাল ইনক্লুশন মনি রানী দাশ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আঞ্চলিক শ্রম দপ্তর এর সহকারি পরিচালক আবুল বাশার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আঞ্চলিক শ্রম দপ্তর সিলেট এর শ্রম কর্মকর্তা মো. আলমগীর হোসেন, সিলেট মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ধ্রুব জ্যোতি দে।
এসময় উপস্থিত ছিলেন ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইনস্টিটিউটের হেড অব টিভিইটি ইনস্টিটিউট মো. হোসাইন শাহীদ আনসারী, ট্রেইনার পার্থ প্রদীপ সরকার, আবু হুরায়রা রাহি প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন