এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সিসিকের কর্মবিরত পালন

Daily Jugabheri
প্রকাশিত ৩০ জুন, রবিবার, ২০২৪ ২০:০৩:৫৪
কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সিসিকের কর্মবিরত পালন

যুগভেরী ডেস্ক ::: ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে কর্মবিরতি পালন করেছে সিলেট সিটি কর্পোরেশন। সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশে রবিবার (৩০ জুন) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত নগর ভবনসহ সকল ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে কর্মবিরতি পালন করা হয়। সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে নগর ভবনের সম্মুখে ভারপ্রাপ্ত মেয়রসহ সকল কর্মকর্তা—কর্মচারিগণ অবস্থান গ্রহণ করেন।

এসময় ভারপ্রাপ্ত মেয়র মোঃ মখলিছুর রহমান কামরান বলেন, ২০ নং ওয়ার্ডবাসী ৫ বার আজাদুর রহমান আজাদকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে। তিনি সিটি কর্পোরেশনের প্রতিষ্ঠাকাল থেকে এখন পর্যন্ত কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন। গত বৃহস্পতিবার রাতে তার বাসভবনে ন্যাক্কারজনক হামলা ও ভাংচুরের ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাই এবং এ ঘটনার প্রতিবাদে আমরা ৩ দিনের কর্মসূচি পালন করছি। এরই মধ্যে ৪জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। চলমান তিন দিনের কর্মসূচি সময়ের মধ্যে বাকি আসামীদের গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তি প্রয়োগে আমরা জোর দাবি জানান তিনি।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে ৩ দিনের কর্মসূচি ঘোষণা করে সিসিক। আগামীকাল সোমবার দুপুর ২ টায় টিলাগড় পয়েন্টে অবস্থান কর্মসূচি পালন করবে ৪২টি ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দ। এর পর দিন মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্থানীয় প্রশাসনের কাছে স্মারক লিপি প্রদান কর্মসূচি পালন করা হবে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন