এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট জেলা পরিষদের ত্রাণ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২৫ জুন, মঙ্গলবার, ২০২৪ ১৪:৫৯:৩৮
সিলেট জেলা পরিষদের ত্রাণ বিতরণ

যুগভেরী ডেস্ক ::: বন্যা সহ অন্যান্য প্রাকৃতিক দুর্যোগ একটি নিয়মিত ব্যাপার কিন্তু এর ব্যবস্থাপনা আমরা কিভাবে করছি সেটাই হচ্ছে দেখার বিষয়। শেখ হাসিনা সরকার সকল মানবসৃষ্ট ও প্রাকৃতিক দুর্যোগে সবসময় আক্রান্ত জনগণের পাশে ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন ইনশাল্লাহ।

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেট জেলা পরিষদ জেলার ১৩টি উপজেলায় বন্যার্তদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছে, এরই ধারাবাহিকতায় আজ আমরা কোম্পানীগঞ্জ উপজেলায় খাবার প্যাকেট বিতরণ করছি।

সিলেটের ১৩টি উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজ সোমবার (২৩জুন) কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের সাথে এই পরিস্থিতি কাটিয়ে উঠতে বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এসব কথা বলেন।

বানভাসি মানুষের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা এই দূর্যোগপূর্ণ পরিস্থিতি কাটিয়ে উঠতে যে ধৈর্য্য ও সাহসিকতার পরিচয় দিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়। আমরা বন্যার্তদের পুনর্বাসনের জন্যও আগামীতে আপনাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।

তিনি সিলেটের সকাল বিত্তবান এবং প্রবাসীদের অতীতের ন্যায় বর্তমানেও বানভাসি মানুষের কল্যাণে সাহায্যের বাড়িয়ে দিতে আহ্বান জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আফতাব আলী কালা মিয়ার সভাপতিত্বে এবং জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মতিউর রহমানের সঞ্চালনায় ত্রাণ বিতরণকালে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা রমিজ উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল হক, তেলিখালের কৃতিসন্তান আসবাহ উদ্দিন লিটু, তেলিখাল ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজিম উদ্দিন, সদস্য ফজলুর রহমান প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন