এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রেল ট্রানজিট দেশের স্বাধীনতাও সার্বভৌমত্বের জন্য হুমকি-মিফতাহ্ সিদ্দিকী

Daily Jugabheri
প্রকাশিত ২৫ জুন, মঙ্গলবার, ২০২৪ ১৪:৪৪:৫৪
রেল ট্রানজিট দেশের স্বাধীনতাও সার্বভৌমত্বের জন্য হুমকি-মিফতাহ্ সিদ্দিকী

যুগভেরী ডেস্ক ::: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা সিলেট মহানগর বিএনপি’র সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী-কে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় দেশনায়ক তারেক রহমান এর প্রতি কৃতজ্ঞতা এবং মিফতাহ্ সিদ্দিকী কে ফুল দিয়ে সংবর্ধনা জানান সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক আব্দুল কাইয়ূম জালালি পংকি এবং ১১নং ওয়ার্ড বিএনপি।
সোমবার (২৪ জুন) বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনায় উপস্থিত নেতৃবৃন্দ দোয়া করেন।
সংবর্ধনার জবাবে মিফতাহ্ সিদ্দিকী বলেন, যে নেত্রী দেশমাতৃকার জন্য, দেশের গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার্থে নিজের জীবন উৎসর্গ করেছেন। যিনি দেশের স্বার্থরক্ষায় কখনো আপোষ করেননি সেই আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া দানব সরকারের চক্ষুশূল হয়ে দীর্ঘ ৬ বছর যাবৎ কারাবন্দী জীবন যাপন করছেন। মুমূর্ষু অবস্থায়ও উন্নত চিকিৎসা বঞ্চিত রয়েছেন স্বাধীনতার ঘোষক, রণাঙ্গনের বীর যোদ্ধা, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর সহধর্মিণী তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
তিনি বলেন, আজ দেশের স্বাধীনতা হুমকির মুখে। অবৈধ মাফিয়া সরকার নিজেদের ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে দেশকে ভারতের হাতে তুলে দিচ্ছে। আমাদের স্বাধীন দেশকে ভারতের অঙ্গরাজ্যে পরিণত করার পায়তারা করছে। যার ফলশ্রুতিতে ভারত আমাদের দেশকে ট্রানজিট হিসেবে ব্যবহার করে দেশের বুক চিরে রেললাইন চালু করতে যাচ্ছে যা একটি স্বাধীন দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব কে হুমকির মুখে ফেলে দিচ্ছে। তিনি বলেন, দেশের মানুষকে জেগে উঠতে হবে। এই অবৈধ, মাফিয়া সরকারের পতন ঘটিয়ে দেশকে ভারতের দাসত্ব থেকে মুক্ত করে জনগনের ভোটের অধিকার এবং গনতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।
মহানগর বিএনপি’র সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, রাজপথের সংগ্রামী নেতা মিফতাহ্ সিদ্দিকী জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক নির্বাচিত হওয়া সময়ের সঠিক সিদ্ধান্ত। তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে বলেন, অতীতের মতো চলমান ফ্যাসিবাদ বিরোধী আন্দোলনে ও সিলেট বিভাগে নেতা-কর্মীদের নিয়ে মিফতাহ্ সিদ্দিকী সামনে থেকে নেতৃত্ব দিবে।
১১’নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শেখ কবির আহমদ ও সাধারণ সম্পাদক আবু সাইদ মোঃ তায়েফ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সাবেক উপদেষ্টা ও ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি আলাউদ্দিন বাদশাহ, ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শেখ জয়নাল আবেদিন, সহ-সভাপতি মাহবুবুর রহমান মন্তাজ, সহ-সভাপতি আশরাফ উদ্দীন, সহ-সভাপতি মোজাহিদ খান গুলশান, সহ-সভাপতি আজমল আহমদ,সহ সভাপতি সাজেদ আহমদ চৌধুরী, সহ-সভাপতি আবুল হোসন খাঁন, সাংগঠনিক সম্পাদক মিনহাজুর রহমান রাসেল, সহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, তাজ উদ্দীন তাজ, কিবরিয়া আহমদ, জাহেদ আহমদ বাবু, সুফিয়ান আহমদ পাপ্পু, রাহেল আহমদ, আসাদ আহমদ শিবলু, সন্জয় দাস, রাকিব আহমদ, সূজন আহমদ, সাহেদ আহমদ, আবদুল্লাহ মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন