এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সামর্থ্যের সবটুকু দিয়েও বিএনপি বন্যাপীড়িত দূর্দশাগ্রস্ত মানুষের পাশে রয়েছে–মিফতাহ্ সিদ্দিকী

Daily Jugabheri
প্রকাশিত ২২ জুন, শনিবার, ২০২৪ ১৭:৪০:২৭
সামর্থ্যের সবটুকু দিয়েও বিএনপি বন্যাপীড়িত দূর্দশাগ্রস্ত মানুষের পাশে রয়েছে–মিফতাহ্ সিদ্দিকী

যুগভেরী ডেস্ক :::  সিলেট মহানগর এর ২৫ ও ২৬ নং ওয়ার্ড বিএনপির উদ্দ্যোগে নগরীর রেলওয়ে আশ্রয় কেন্দ্রে বন্যাদুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এসময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী বলেন, সাবেক তিন তিনবারে প্রধানমন্ত্রী যিনি তার জীবনের সবটুকু উজার করে দেশ এবং জনগনের জন্য কাজ করে গেছেন সেই গণতন্ত্রের জননী আপোষহীন দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়া এই অবৈধ ফ্যাসিস্ট সরকারের হিংসা শিকার হয়ে মুমূর্ষু অবস্থায়ও উন্নত চিকিৎসা বঞ্চিত রয়েছেন।
তিনি বলেন, সামর্থ্যের শেষটুকু দিয়েও অতীত এর ন্যায় বিএনপি বন্যা পীড়িত দূর্দশাগ্রস্ত মানুষের পাশে রয়েছে। তিনি সবার কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য এবং এই অবৈধ সরকারের জুলুমের শিকার দেশনায়ক তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।
২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়ার সভাপতিত্বে ও ২৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ মন্নানের পরিচালনায় অন্যান্যদের উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কামাল হাসান জুয়েল, ২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার রশীদ চৌধুরী, কামরুল ইসলাম নেছার, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়া, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সবুর আহমদ, ২৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ মন্নান, ২৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সুলেমান হোসেন সুমন, কৃষকদলের সাবেক সদস্য সচিব মারুফ আহমদ টিপু, ২৫নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ইকবাল কামাল, শাহীন আহমদ, মহানগর বিএনপি নেতা উজ্জ্বল রঞ্জন চন্দ্র, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য বিমল দেবনাথ, ১৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান শিমুল, বিএনপি নেতা ফটিক মিয়া, আনহার মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা কাওসার হোসেন রকি, শাহ আলম, আব্দুস শহিদ, কবির আহমদ, আলাল আহমদ, আজাদ আহমদ সহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন