এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে প্রশাসনের পক্ষ থেকে কোরবানির মাংস বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ১৮ জুন, মঙ্গলবার, ২০২৪ ১০:৪৯:৩২
গোয়াইনঘাটে প্রশাসনের পক্ষ থেকে কোরবানির মাংস বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট ;: ঈদুল আযহার মধ্যে ঈদের আনন্দ ভাগাভাগির করার উদ্যোগ হিসেবে গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমনের উদ্যোগে গোয়াইনঘাট সদর ইউনিয়নের শিমুলতলা ও লাবু আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মধ্যে ১০০ টি পরিবারকে কোরবানির মাংস বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো: সাঈদুল ইসলাম,  গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম পিপিএম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমন।

এছাড়া আশ্রয়ণ কেন্দ্রে ৬৭ টি পরিবারের ২৫২ জন আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছেন। পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার ও সেমাই পরিবেশন করা হচ্ছে।

এ ব্যাপারে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বন্যা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সতর্ক থাকার আহবান জানান। পাশাপাশি গোয়াইনঘাট উপজেলার প্রতিটি আশ্রয়কেন্দ্র সংশ্লিষ্টদের সজাগ দৃষ্টি রেখে নিজ নিজ দায়িত্বে আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের উদ্ধারের মনমানসিকতা নিয়ে প্রস্তুত থাকার অনুরোধ করেন।
তিনি বলেন যত বড় বন্যা হোক না কেন ভয় পাওয়ার কিছু নেই শেখ হাসিনা সরকার আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন