এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথ-ওসমানীনগরে মুক্তিযোদ্ধাদের হাতে ঈদ উপহার তুলে দিলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

Daily Jugabheri
প্রকাশিত ০৭ এপ্রিল, রবিবার, ২০২৪ ০২:৫৫:৫৯
বিশ্বনাথ-ওসমানীনগরে মুক্তিযোদ্ধাদের হাতে ঈদ উপহার তুলে দিলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

সিলেটের বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলার ১৫০ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার তুলে দিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।   শনিবার (৬ এপ্রিল) দুপুরে বিশ্বনাথ ও ওসমানীনগর পরিষদের অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধা ও উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে এই ঈদ উপহার তুলে দেন তিনি।এসময় প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধারা মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। জাতির পিতা বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে যে মুক্তিযোদ্ধারা জীবনের তোয়াক্কা না করে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন তাদের প্রতি আমাদের ঋণ, শ্রদ্ধা ও ভালোবাসার শেষ নেই। কোন কিছু দিয়েই বীর মুক্তিযোদ্ধাদের ঋণ পরিশোধ করা সম্ভব নয়।  তিনি বলেন, আজ ঈদের অনুষ্ঠান নয়, তবুও অনুভব করছি ঈদ আনন্দের মতো। এ আনন্দ আমাদের মাঝে বিরাজ করছে কারণ আমরা ঈদের আগে মুক্তিযোদ্ধাদের এই সামান্য উপহার দিয়ে একসাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারছি। বীরদের যদি আমরা সম্মান না জানাই, দেশে বীর জম্ম নেবে না।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এইচ এম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রাজীব দাশ পুরকায়স্থ, ওসমানীনগর থানার অফিস ইনচার্জ রাশেদুল হক, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আফতাব আহমদ,উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি নেফা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, অরুনোদয় পাল ঝলক, সাহেদ আহমদ ভিপি মুছা, বীর মুক্তিযোদ্ধা হিরন খান, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য জুবায়ের আহমদ শাহীন।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুকদ্দুস আলী, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগ নেত্রী আফিয়া রশিদ, জুলিয়া বেগম, মুক্তিযোদ্ধা ওয়াহিদ আলী প্রমুখ।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন