এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিসমিল্লাহ কম্পিউটার ও প্রশিক্ষণ কেন্দ্রে  শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ১৯ মার্চ, মঙ্গলবার, ২০২৪ ০০:৩৩:৩৫
বিসমিল্লাহ কম্পিউটার ও প্রশিক্ষণ কেন্দ্রে  শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তি
জ্ঞানে এগিয়ে যেতে হবে : চেম্বার এর সাবেক পরিচালক হুমায়ূন আহমদ
সিলেট চেম্বার অব কর্মাস ইন্ডাস্ট্রিজ এর সাবেক পরিচালক ও কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হল এর পরিচালক হুমায়ূন আহমদ বলেছেন স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের তথ্যপ্রযুক্তি জ্ঞানে এগিয়ে যেতে হবে, লেখাপড়ার পাশাপাশি নিজেকে কম্পিউটার শিক্ষায় শিক্ষিত হতে হবে, তথ্যপ্রযুক্তি এই যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই। তিনি বিছমিল্লাহ কম্পিউটার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শতাধিক  শিক্ষার্থীদের কম্পিউটার ও  ইংরেজি শিখার ক্ষেত্রে আর্থিকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ূন আহমদ ১৭ মার্চ রোববার দুপুরে নগরীর দক্ষিণ সুরমা চন্ডিপুলে বিসমিল্লাহ কম্পিউটার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য ক্যারিয়ার গাইডলাইন ও কুইজ প্রতিযোগিতা ড্র অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে
এসব কথা বলেন।
বিসমিল্লাহ কম্পিউটার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মো. ফয়ছল আলমের সভাপতিত্বে ও কম্পিউটার শিক্ষক মোছাঃখাদিজা বেগম এর পরিচালনায়।
 বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী- মোঃ চুনু মিয়া, নবারুন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ  মোহাম্মদ আবু ইউসুফ, সিলাম পি.এল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ময়নুল হোসেন, প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃদুল বরণ আচার্য্য, তেতলী ইউনিয়ন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মো. শেখ সাজ্জাদ আলী ক্রিয়েটিভ ট্রি চি একাডেমীর পরিচালক সাইদ আহমদ আলাল ,মনির ‘ইংলিশ ল্যাংগুয়েজ ইনিস্টিউটের পরিচালক মনিরুজ্জামান মনির ।
অনুষ্ঠানে বিসমিল্লাহ কম্পিউটার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক বিদায়ী উপলক্ষ্যে প্রাক্তন বিভাগীয় প্রধান ফারিহা তাসলিম তমা ও  বিভাগীয় প্রধান মো. মাসুম আহমদ, সরকারি কম্পিউটার শিক্ষক মো.কবির মিয়া’কে সংবর্ধনা প্রদান করা হয়।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থী রিয়াজুল করিম।   প্রেস বিজ্ঞপ্তি
সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন