এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

‘শিশু দিবসে’ শিশুদের নিয়ে ইফতার আয়োজন সিসিকের

Daily Jugabheri
প্রকাশিত ১৭ মার্চ, রবিবার, ২০২৪ ২৩:৪৫:০০
‘শিশু দিবসে’ শিশুদের নিয়ে ইফতার আয়োজন সিসিকের

শিশুদের নিয়ে সিসিকের ইফতার আয়োজনে
অতিথি ব্রিটিশ হাইকমিশনার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের নিয়ে ইফতার আয়োজন করেছে সিলেট সিটি কর্পোরেশন। মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ হাইকমিশনার এইচ ই সারাহ কুক।

রবিবার (১৭ মার্চ) সিলেট সিটি কর্পোরেশনের সভাকক্ষে এ ইফতার আয়োজন করা হয়।

সিলেট ও লন্ডনের খুব ভালো সম্পর্ক রয়েছে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে ব্রিটিশ হাই কমিশনার সারাহ কুক বলেন, সিলেটের সঙ্গে লন্ডনের সম্পর্ক ঐতিহাসিক এবং আত্মীয়তারও বটে। সিলেটের সৌন্দর্যে্য তিনি মুগ্ধ এবং উচ্ছ্বসিত।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা জানাই এবং বাংলাদেশের জাতীয় শিশু দিবস উদযাপনে আমি সম্মানিত অতিথি হিসেবে সিলেট আসতে পারায় নিজেকে ভাগ্যবান মনে করছি। এটা সত্যিই আমার জন্য অনেক সম্মানের।

সভাপতির বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আজকের শিশু—কিশোর আগামীর বাংলাদেশকে বিশে^র দরবারে প্রতিনিধিত্ব করবে। তাই তাদেরকে উৎসাহ প্রেরণা যোগাতে এই আয়োজন করা হয়েছে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইফতেখার আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিভিন্ন ইসলামিক গজল পরিবেশন করেন আমন্ত্রিত শিশুরা।—বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন