এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

Daily Jugabheri
প্রকাশিত ০২ অক্টোবর, বুধবার, ২০২৪ ১১:৫৩:২৬
সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

যুগভেরী ডেস্ক ::: কিশোরকন্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত ঐতিহ্যবাহী মেধাবৃত্তি প্রকল্প ‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২৪’এর রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা শহরের একটি মিলনায়তনে বৃত্তি কার্যক্রমের উদ্বোধন করেন কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলার চেয়ারম্যান মনিরুজ্জামান পিয়াস।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ফোরামের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান তুহিন, জেলা ফোরামের পৃষ্ঠপোষক আব্দুল্লাহ আল মামুন, জেলার পরিচালক ফারহান শাহরিয়ার ফাহিম, থানা প্রতিনিধি ইয়াকুব আলী, সুমেল আহমেদ তাজুল ইসলাম, ইলিয়াস হোসাইন, নুরনবী ও স্কুল পরিচালক সাইফ হাসান এবং স্কুল সহ-পরিচালক নাবিল আহমেদ। এছাড়া অনুষ্ঠানে ফোরামের সকল থানা ও স্কুল প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জের সর্ববৃহৎ বৃত্তি কার্যক্রম ‘কিশোরকণ্ঠ মেধাবৃত্তি পরীক্ষা ২০২৪’ আগামী ১লা নভেম্বর ২০২৪-এ সারা জেলাব্যাপী একযোগে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হবে। এতে সুনামগঞ্জ জেলার যেকোনো স্কুল ও মাদরাসার ৫ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশন চলবে ২০ অক্টোবর ২০২৪ পর্যন্ত। রেজিস্ট্রেশন করা যাবে স্থানীয় রেজিষ্ট্রেশন বুথ ও প্রতিষ্ঠান প্রতিনিধিদের মাধ্যমে। আরো বিস্তারিত তথ্য পাওয়া যাবে ‘কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলা’র পেইজে।

এছাড়া সার্বিক যোগাযোগ: নিউক্লিয়াস কোচিং সেন্টার, উকিলপাড়া সুনামগঞ্জ, ০১৩০৩৬৩৫৪৭১, ০১৩০১২৭৩৪৪৯, অফিস সময়:- বিকাল ৩ টা থেকে সন্ধা ৭ টা। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন