এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বেজা বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত ২৪ সেপ্টেম্বর, মঙ্গলবার, ২০২৪ ০০:৫৪:৪৩
মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বেজা বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির পর্তুগাল শাখার সদস্য সচিব ছায়েফ আহমেদ সুইট ও যুগ্ম আহ্বায়ক শেখ খালেদ আহমেদ মিনহাজের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় নিন্দা জানিয়ে প্রতিবাদ সভার আয়োজন করেছে পর্তুগাল শাখার অধীনস্থ বেজা বিএনপি।

বেজা বিএনপির সিনিয়র নেতা বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে বেজা বিএনপি নেতা কামিল আহমদের সঞ্চালনায় আবু নাঈম এর পবিত্র কোরআান তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় প্রতিবাদ সভা।

প্রতিবাদ সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, রতন আহমেদ। বক্তারা বলেন, “কিছু অনুপ্রবেশকারী পর্তুগাল বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ও বেজা বিএনপির নামে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন, সংবাদ প্রচার করে আমাদের পর্তুগাল বিএনপির ত্যাগী , পরিচ্ছন্ন রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে দীর্ঘ দিন থেকে একটি কুচক্রী মহল কাজ করে যাচ্ছে। আমরা বেজা বিএনপি থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”

 

বক্তারা কুচক্রী মহলকে হুশিয়ারি করে বলেন, “বেজা বিএনপি নিয়ে ভবিষ্যতে কোন ধরনের ষড়যন্ত্রের চিন্তা করলে বেজা বিএনপি শক্ত হাতে দমন করতে প্রস্তুত। এছাড়া সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সংবাদকর্মীদের আরও সচেতন থাকতে হবে এবং আগামীতে অবশ্যই বেজা বিএনপিকে অবগত করে সংবাদ প্রচার করবেন সেই প্রত্যাশা রইল”

 

বক্তারা আরও বলেন, “আজকের এই প্রতিবাদ সভায় বেজা বিএনপির সকল সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন, আমরা আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের যেকোন সিদ্ধান্ত অতীতে সব সময় মেনে আসছি, আগামীতেও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্তে বেজা বিএনপির যে কমিটি আসবে সেই কমিটির নেতৃত্বে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব।”

তারা আরও বলেন, “পর্তুগাল বিএনপির সম্মানিত সদস্য সচিব ছায়েফ আহমেদ সুইট ও যুগ্ম আহবায়ক শেখ খালেদ আহমেদ মিনহাজ পর্তুগাল বিএনপির আহবায়ক আবু ইউসুফ তালুকদার কে নিয়ে বহির্বিশ্বে পর্তুগাল বিএনপিকে রোল মডেল হিসেবে পরিচিতি দিয়েছেন। শেখ হাসিনা বিরোধী প্রতিটি আন্দোলন সংগ্রামে পর্তুগাল বিএনপির প্রতিনিধি হয়ে প্রতিটি দেশে উপস্থিত ছিলেন।”

 

বেজা বিএনপির সিনিয়র নেতা মইনুল ইসলাম বলেন, “বেজা বিএনপি ঐক্যবদ্ধ এখানে কোন ধরনের দুষ্কৃতিকারীদের আশ্রয় প্রশ্রয় দেওয়া হবে না। ঐক্যবদ্ধ বেজা বিএনপিকে মিথ্যা বানোয়াট নিউজ করে কখনো বিভক্ত করা যাবে না। এইসব ষড়যন্ত্রকারী অতীতেও পর্তুগাল বিএনপিকে বিভক্ত করার চেষ্টা করেছিল, কিন্তু তাদের সব চেষ্টা ব্যর্থ হয়েছে। আমরা বেজা বিএনপির নেতৃবৃন্দ সবসময় এদের বিরুদ্ধে দাতভাঙ্গা জবাব দিতে সর্বদা প্রস্তুত।”

 

পর্তুগাল সেচ্চাসেবক দলের যুগ্ম আহবায়ক কাজী ইব্রাহীম তার বক্তব্যে বলেন, “বেজা বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করে ধ্বংস করা যাবেনা, তিনি আরও বলেন আমরা যারা বেজাতে বসবাস করি সবাই এক এবং ঐক্য । কোন দুষ্কৃতিকারী আমাদের মধ্যে বিভক্তির সৃষ্টি করতে পারবে না। পর্তুগাল বিএনপির নেতৃত্বের প্রতি আমাদের সকলের পুর্ণ আনুগত্য ,ভালবাসা ও বিশ্বাস অবিচল। পর্তুগাল বিএনপিকে নিয়ে যে বা যারা গ্রুপিং এর নামে নোংরামি শুরু করেছেন মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করাচ্ছেন তাদের পরিণাম ভাল হবে না।”

 

এসময় আরও বক্তব্য রাখেন বেজা বিএনপি নেতা মারুফ আহমেদ, সুহেল উদ্দিন, আশরাফ উদ্দীন মোল্লা, রমজান মিয়া, বিল্লাল হাজারী, ফজলু মিয়া, যুবদল নেতা সুমন মিয়া, রাজ্জাক আহমদ, নাজমুল হাসান রাজু, রুহুল আমিন, জাফর, ইমন আহমদ, নাজমুল হোসাইন, সাইদুল ইসলাম, সুহেল আহমদ, ইকরাম আহমদ, সৈয়দ কবির, শাহ আলম, আরমান আহমদ প্রমুখ।

 

সভা শেষে বেজা বিএনপির প্রতিবাদ সভার সভাপতি বদর উদ্দিন কামরান সবাইকে উপস্থিত হয়ে সভাকে সফল করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন