এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ভারত গিয়ে ফিরে আসার সময় বিজিবি’র হাতে আটক-৬

Daily Jugabheri
প্রকাশিত ২২ সেপ্টেম্বর, রবিবার, ২০২৪ ১৮:৪৪:০৯
ভারত গিয়ে ফিরে আসার সময় বিজিবি’র হাতে আটক-৬

যুগভেরী ডেস্ক ::: হবিগঞ্জের মাধবপুরে সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত গিয়ে ফের দেশে ফিরে আসার সময় ৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার (২২ সেপ্টেম্বর) ভোরে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি)-এর অধীনস্থ ধর্মঘর বিওপির একটি টহলদল সীমান্ত পিলার ১৯৯৭/৩-এস-এর অনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সন্তোষপুর নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা সকলেই বাংলাদেশের নাগরিক। তারা অবৈধভাবে ভারত গিয়েছিলেন। আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ থানার কালীনগর গ্রামের মরাপাগলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল মিয়া (৩০), একই থানার চাকপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাসেল (১৬), আব্দুর রহিমের ছেলে শাহাদত হোসেন (১৯), চুনাপুটি গ্রামের ফরিজ উদ্দিনের ছেলে আব্দুল বারী (৩০), রায়হান মিয়ার ছেলে আব্দুল আলীম (১৯), শিবগঞ্জ থানার গুণটুলা গ্রামের আব্দুল মোমিনের ছেলে তোষার আলী (১৭)।

 

বিজিবি জানায়- আটককৃতদের জিজ্ঞাসাদ করলে তারা জানিয়েছে দালালদের সহায়তায় তারা গত প্রায় তিন মাস আগে মাধবপুর সীমান্ত দিয়ে রাজমিস্ত্রির কাজ করার জন্য অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে গিয়েছিল। ফের তারা অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আটক হয়। এসময় তাদের কাছ থেকে তিন হাজার দুইশত টাকা জব্দ করা হয়। মাধবপুর থানার (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, বিজিবি আটকের পর তাদেরকে থানায় সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন