এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সাবেক স্বরাষ্ট্র ও আইনমন্ত্রীকে আসামি করে সিলেটে আরেকটি মামলা

Daily Jugabheri
প্রকাশিত ২৫ আগস্ট, রবিবার, ২০২৪ ২০:১৭:২৮
সাবেক স্বরাষ্ট্র ও আইনমন্ত্রীকে আসামি করে সিলেটে আরেকটি মামলা

যুগভেরী ডেস্ক ::: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও আইনমন্ত্রী আনিসুল হককে আসামি করে সিলেটে আরেকটি মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২৫ আগস্ট) দুপুরে সিলেট অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন মহানগরের কাজিটুলা এলাকার বাসিন্দা মাহবুব হোসাইন (৩০)। গত ১৯ জুলাই বেলা আড়ইটা দিকে নগরে দরগাহ গেইট এলাকায় ছাত্র-জনতার উপর হামলা ও গুলিবর্ষণের অভিযোগে বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করেছেন তিনি।

 

মামালা আমলে নিয়ে সংশ্লিষ্ট থানাপুলিশকে এফআইআর করার নির্দেশ দিয়েছেন আদালত। মামলার এজাহারে ৮৭ জন আসামির নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০/৩০০ জনকে আসামি করা হয়েছে।

সাবেক স্বরাষ্ট্র ও আইনমন্ত্রী ছাড়াও মামলার উল্লেখযোগ্য কয়েকজন আসামি হলেন- সাবেক প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট চেম্বার অব কমার্সের সদ্যসাবেক সভাপতি তাহমিন আহমদ ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ।

এর আগে ২১ আগস্ট সিলেট জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. জুবের আহমদের দায়েরকৃত একটি মামলায় সাবেক স্বরাষ্ট্র ও আইনমন্ত্রীকে আসামি করা হয়। এছাড়াও সিলেটে দায়েরকৃত আরও একাধিক মামলায় আসামি হয়েছেন তারা।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন