এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ভিসি সহ বিভিন্ন মহলের শোক অধ্যক্ষ মাজেদ আহমেদ চঞ্চলের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

Daily Jugabheri
প্রকাশিত ২০ আগস্ট, মঙ্গলবার, ২০২৪ ১৯:৪৪:২৪
ভিসি সহ বিভিন্ন মহলের শোক অধ্যক্ষ মাজেদ আহমেদ চঞ্চলের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

যুগভেরী ডেস্ক :::আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ছাত্র কল্যাণ উপদেষ্টা, সীমান্তিক সিলেটের সাবেক চেয়ারপার্সন, জকিগঞ্জের আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ, মাজেদ আহমেদ চঞ্চল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল ২০ আগস্ট মঙ্গলবার ভোর ৪.৩০ মিনিটে সিলেট নগরীর শাহপরানস্থ বাহুবলের গ্রীন ল্যান্ড হাউজিং আবাসিক এলাকায় নিজ বাসায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম নামাজে জানাজা মঙ্গলবার বেলা ১১ টায় শাহপরানের বাহুবল কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় জানাজা বাদ যোহর জকিগঞ্জের আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের মাঠে ও তৃতীয় জানাজা বাদ আসর কালিগঞ্জের নুরপুর ডাঃ তোফাজ্জল আলী মহিলা দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।
মরহুম মাজেদ আহমদ চঞ্চলের নামাজে জানাজায় সর্বস্তরের মুসল্লিগণ অংশ গ্রহণ করায় তার ছেলে তাওহীদ মাজেদ তিহাম কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জানাজা শেষে মরহুমের লাশ গ্রামের বাড়িতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ছাত্র কল্যাণ উপদেষ্টা, অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চলের মৃত্যুতে গভীর ও দুঃখ প্রকাশ করেছেন আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান, আন্তর্জাতিক অর্থনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির ও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু নাসের জাফর উল্লাহ।
নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও সীমান্তিক সিলেটের নেতৃবৃন্দ, লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ সহ বিশিষ্টজন গভীর শোক প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন