এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে ভারতীয় ঔষধ চালানসহ গ্রেফতার -২

Daily Jugabheri
প্রকাশিত ০১ আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ ১৮:৩৪:৫৪
গোয়াইনঘাটে ভারতীয় ঔষধ চালানসহ গ্রেফতার -২

নিজস্ব প্রতিবেদক গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে আমদানি নিষিদ্ধ ঔষধ চালান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় ঔষধ প্রাইভেটকারসহ ২জনকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট  থানা পুলিশ। গত বুধববার (৩১ জুলাই) বিকেলে থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএমের দিক নির্দেশনায় এসআই হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোয়াইনঘাট তিতারাইস্হ গোয়াইনঘাট ফিলিং স্টেশন সম্মুখ থেকে এই বিপুল পরিমাণ ঔষধ চালান,ঔষধ বহনকারী প্রাইভেটকার ও ২ অপরাধীদের গ্রেফতার করা হয়েছে।

উদ্ধারকৃত ঔষধের মূল্য আনুমানিক ১০ লক্ষ টাকা বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার মিডিয়া ফোকাল অফিসার এসআই আজিজুর রহমান। এ ঘটনায় ধৃত অপরাধীরা হলো সুনামগঞ্জ জেলার সদর উপজেলার মল্লিকপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস শেখের ছেলে খলিল শেখ খলিল মিয়া (৪১), ছাতক উপজেলার বাগবাড়ি গ্রামের জামিল মিয়ার ছেলে রবিউল ইসলাম রবিন (২৩)। এদিকে গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক প্রাইভেটকারসহ ভারতীয় ঔষধের এই চালান আটকের ঘটনায় গোয়াইনঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে ধৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।  মামলা নং ০১।  তারিখ ০১/০৮/২০২৪ ইং।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম পিপিএম বলেন, চোরাচালান, মাদকসহ সব সামাজিক অপরাধ প্রবনতাহ্রাস কল্পে আমাদের গোয়াইনঘাট থানা পুলিশ জিরো ট্রলারেন্স ঘোষণা করে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে। চলমান সেই প্রক্রিয়ার অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এবার আমদানী নিষিদ্ধ ভারতীয় ঔষধ চালানসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। গোয়াইনঘাট থানা এলাকায় সব ধরনের অপরাধ দমনে আমাদের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন