এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে কোটি টাকার ভারতীয় চিনিসহ আটক ৫

Daily Jugabheri
প্রকাশিত ১১ জুলাই, বৃহস্পতিবার, ২০২৪ ১৪:৫৪:৫৮
সিলেটে কোটি টাকার ভারতীয় চিনিসহ আটক ৫

 যুগভেরী ডেস্ক ::: সিলেটে এবার শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে আসা কোটি টাকা মূল্যের লক্ষাধিক কেজির চিনির চালান জব্দ করা হয়েছে। এ সময় চিনির চালানের সঙ্গে জড়িত ৫ জনকে আটক করা হয়। বৃহস্পতিবার (১১ জুলাই) ভোরে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে চিনির চালানটি আটক করা হয়। জব্দকৃত ৬টি ট্রাকে দুই সহস্রাধিক বস্তার উপরে চিনির চালান আটক করা হয় বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। গত কয়েক মাস ধরে প্রায় প্রতিদিনই সিলেটে ধরা পড়ছে লক্ষ লক্ষ টাকার চিনিসহ ভারতীয় বিভিন্ন চোরাই পণ্য।

এর আগে গত ৬ জুন এসএমপির জালালাবাদ থানা এলাকায় ১৪টি ট্রাক ভর্তি ২ হাজার ১১৪ বস্তা চোরাচালানের সবচেয়ে বড় ভারতীয় চিনির চালান জব্দ করা হয়। এ ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় ৪ জন আটক করা হলেও মূল হোতাদের কেউ এখনো ধরা পড়েনি। জব্দকৃত প্রায় পৌণে দুই কোটি টাকা মূল্যের চিনির চালানটি গত ৩ জুলাই আদালত থেকে নিলাম বিক্রি হয়।গত কয়েক মাসে সিলেটে অন্তত: অর্ধশত কোটি টাকার চোরাই চিনি জব্দ করেছে প্রশাসন। কয়েকদিন যেতে না যেতেই ফের চোরাচালানের মহোৎসব শুরু হয়েছে সিলেটে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন