এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার-৩

Daily Jugabheri
প্রকাশিত ২৫ জুন, মঙ্গলবার, ২০২৪ ২৩:৪৩:০৬
গোয়াইনঘাটে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাটে ২২ বছরের এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে থানাপুলিশ। শনিবার (২২ জুন) রাতে উপজেলার রসুলপুর গ্রামের পার্শ্ববর্তী হাজী সুনামিয়া জুনে গণধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন- গোয়াইনঘাটের পুর্বজাফলং ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মন্তাজ আরীর ছেলে আকরাম হোসেন (৩৫), একই ইউনিয়নের গুচ্ছ গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৩৩) ও রসুলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মাসুদ রানা (২৩)।

মামলা সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার পুর্ব জাফলং ইউনিয়নের রসুলপুর গ্রামের একটি কলোনির ভাড়াটিয়া এক তরুণীকে (২২) শনিবার রাতে অভিযুক্ত শাহজাহান ও ফরিদসহ কয়েকজন জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী হাজী সুনামিয়া জুনের নির্জন একটি জায়গায় নিয়ে যায়। পরে পাঁচজন মিলে ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়।

স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে স্বজনরা গিয়ে তাকে উদ্ধার করে গোয়াইনঘাট থানাপুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে রাতেই ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মঙ্গলবার (২৫ জুন) এই ঘটনায় নির্যাতিতা তরুণী বাদী হয়ে ৫ জনকে আসামি করে গোয়াইনঘাট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন- এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ৩ গ্রেফতার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন