এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোনাইম

Daily Jugabheri
প্রকাশিত ১৫ জুন, শনিবার, ২০২৪ ২২:৪৮:৩২
ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোনাইম

যুগভেরী ডেস্ক :::পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন, নবীৃগঞ্জ উপজেলা সহ ১০নং দেবপাড়া ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও যুক্তরাজ্য প্রবাসী, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোনাইম। তিনি বলেন ঈদ বয়ে আনুক আনন্দ উর্চ্ছাস উদ্দীপনা। ধনী গরীবের বৈষম্য দুর করে এককাতারে মিলিত হই মুসলিম ভাই ভাই সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ করি,আপনি আপনার নিকটাত্মীয় গরীব অসহায় সজ্জনদের প্রতি আপনার সহযোগীতার হাত বাড়িয়ে দিন। ঈদের আনন্দ একার নয় সবার জন্য।

ঈদের পবিত্রতা রক্ষা করুন,জাকাত ফেতরা আদায় করুন,নিজে ভালো থাকুন অপরকে ভালো থাকতে সহযোগীতা করুন। দেশের উন্নয়নকল্পে আসুন সকল ভেদাভেদ ভুলে আসুন কাঁধেকাঁধ মিলিয়ে কাজ করি।আমার জন্য দোয়া করবেন আমি যেনো মানুষের কল্যানে নিজেকে উৎসর্গ করতে পারি। দোয়া করবেন সবাই আমার জন্য। নবীগঞ্জ উপজেলা সহ ১০নং দেবপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ও প্রবাসী সহ সারা দেশবাসীকে জানিয়ে বলেন অগ্রিম ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। তিনি আরও বলেন,পবিত্র ঈদুল আযহার এক শুভেচ্ছা বার্তায় নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও যুক্তরাজ্য প্রবাসী, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোনাইম।

ঈদুল আযহা আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মহান রবের তরে কোরবানি, ত্যাগ সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আজহা। দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের, খুশির দিন। তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। শহরবাসী মানুষ শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি- পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। “ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল আযহার অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশী।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন