এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে সিলেট যুব ত্রাণ সহায়তা ফান্ডের নগদ অর্থ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ০৩ অক্টোবর, বৃহস্পতিবার, ২০২৪ ১৮:০৪:০৭
গোয়াইনঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে সিলেট যুব ত্রাণ সহায়তা ফান্ডের নগদ অর্থ বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সিলেট যুব ত্রাণ সহায়তা ফান্ড এর পক্ষ থেকে ২য় ধাপে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার চেঙ্গেরখাল নদী পাড়ের বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে গত ২ সেপ্টেম্বর রোজ বুধবার নগদ অর্থ ও পোশাক সামগ্রীর উপহার ক্ষতিগ্রস্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়।
সিলেট যুব ত্রাণ সহায়তা ফান্ড এর সভাপতি ও সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি আফিকুর রহমান আফিক এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুব ত্রাণ সহায়তা ফান্ড এর সদস্য সচিব ও ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কয়ছর আহমদ কাওছার, আলোকবর্তিকা যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সালেহা বেগম, যুব খামার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি মোঃ মনজুর আলম, স্থানীয় মুরব্বি সার্জন বাবু, সারদা, জতিন্দ্র বাবু, বাবুল ও বখর বাবু।
উল্লেখ্য গত ২৮ আগষ্ট ২৪ প্রথম ধাপে জুড়ি উপজেলায় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সভাপতির বক্তব্যে আফিকুর রহমান আফিক সিলেট যুব ত্রাণ সহায়তা ফান্ড গঠন এর শুরু থেকে এই পর্যন্ত অর্থ, পরামর্শ ও উৎসাহ দিয়ে উদ্যোগের সফল বাস্তবায়নে সহযোগিতার জন্য যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপপরিচালক মোঃ রফিকুল ইসলাম শামিম, উপজেলা নেতৃবৃন্দ, বিভিন্ন যুব সংগঠন, দেশ ও বিদেশের প্রবাসী সংগঠক, জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত এ এ সাকির আহমেদ সিকদার, রোনা বেগম,প্রবাসী শহিদ আহমদ ,অর্থ উপকমিটির আহবায়ক নেছার আহমদ জামাল, মিডিয়া উপকমিটির আহবায়ক আলী আহসান হাবিব,শৃঙ্খলা উপকমিটির আহবায়ক আনোয়ার হোসেন রাজু সহ সংশ্লিষ্ট সবাইকে।
অর্থ উপকমিটির আহবায়ক নেছার আহমদ জামাল, মিডিয়া উপকমিটির আহবায়ক আলী আহসান হাবিব, শৃঙ্খলা উপকমিটির আহবায়ক আনোয়ার হোসেন রাজু সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন