এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসরুর রাসেলকে সংবর্ধনা

Daily Jugabheri
প্রকাশিত ২৭ সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৪ ১৮:৫০:৩৭
সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসরুর রাসেলকে সংবর্ধনা

যুগভেরী ডেস্ক :::সিলেট জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রদল নেতা মাসরুর রাসেলক সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহানগরের একটি অভিজাত হল রুমে সিলেট বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা বিএনপির ক্রীড়া সম্পাদক সুমেল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট জেলা জাসাসের সদস্যসচিব রায়হান এইচ খানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, যুক্তরাজ্য বিএনপির যুগ্ম-সম্পাদক মোশাহিদ তালুকদার, জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক জয়নাল আহমেদ রানু।
আরও বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা আব্দুল্লাহ আল মামুন, শাওন আহমদ, রাসেল আহমদ, সিরাজুল ইসলাম, মোস্তাক আহমদ, মহানগর বিএনপি নেতা ওজী মো. কাওসার, আলী হায়দার মজনু, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুস সালাম, জেলা যুবদল নেতা আবু শাহীন, সিকৃবি ছাত্রদল নেতা বাফিল আহমেদ অরিত্র, ফাহাদ ভূইয়া, যুবদল নেতা রুবেল আহমদ, ইমাম মো. জহির, সাদী খাঁন, সাব্বীর বাবু, ছাত্রদল নেতা আশরাফুল আলম মাহী, আজমল হোসেন অপু, এস এম শোয়েব আহমদ, ফয়েজ আহমদ, ইয়াসির আরাফাত, জেলা যুবদল দেলোয়ার হোসেন ও আবুল কালাম বাবু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন- দীর্ঘ ১৫ বছরের স্বৈরশাসনের পর আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। আর এই নতুন সময়ে সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এই দুই কমিটিতে একঝাঁক তারুণ্যদ্বীপ্ত নেতা স্থান পেয়েছেন, যারা গত ১৫টি বছর হামলা-মামলায় জর্জরিত ছিলেন। দলের জন্য জীবনের সর্বোচ্চটুকু উজাড় করে দিয়েছেন তারা। এরই মাঝে অন্যতম জেলা যুবদলের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক- আমাদের অত্যন্ত স্নেহভাজন মাসরু রাসেল। তার কাছ থেকে সমাজ অনেক ভালো কাজ উপহার পাবে, সেই সঙ্গে দল পেয়েছে একটি বলিষ্ট নেতৃত্বের হাত। আগামী দিনে সিলেটে যুবদলের সাংগঠনিক কার্যক্রম আরও বেগবান হবে নিশ্চয়।
তিনি বলেন- যুবদল বিএনপির মূল ভ্যানগার্ড। বিএনপির সকল জাতীয় ইস্যু বা দাবি বাস্তবায়নে যুবদল অগ্রণী ভূমিকা পালন করে। সিলেট যুবদল আগামীর জাতায়ীবাদী গণতান্ত্রিক, বৈষম্যহীন ও সাম্যের দেশ গঠনে গুরুত্বপূর্ণ অংশ হবে।
সংবর্ধিত অতিথির বক্তব্যে মাসরুর রাসেল বলেন- দল আমাকে মূল্যায়ন করেছে এ জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা। অতীতের মতো সিলেট জেলা যুবদল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের প্রতিটি নির্দেশ পালনে প্রাণপণ লড়ে যাবে। এছাড়া জেলা যুবদল দল হবে সিলেটবাসীর নির্ভরতার জায়গা।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন