এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২৩ সেপ্টেম্বর, সোমবার, ২০২৪ ১৩:২৫:১২
মৌলভীবাজারের কুলাউড়ায় জামায়াতের ঢেউটিন বিতরণ

যুগভেরী ডেস্ক ::: জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, জামায়াত একটি বৈষম্যহীন মানবিক সমাজ গঠনে কাজ করছে। একদল আল্লাহভীরু নেতৃত্ব তৈরীর মাধ্যমে ইনসাফভিত্তিক সমাজ গঠন সম্ভব।
তিনি বলেন, আমরা মানবতার কল্যাণ সাধন করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চাই। তাই যে কোন দুর্যোগে আর্তমানবতার কল্যাণে আমরা সকলের আগে এগিয়ে আসি। সাম্প্রতিক বন্যায় কুলাউড়াসহ দেশের বিভিন্ন এলাকা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। জামায়াত প্রতিটি এলাকায় উপহার নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রমে জামায়াত সক্রিয় রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি ভাতৃত্বপূর্ণ সমৃদ্ধ সমাজ গঠন করতে চাই।

তিনি রোববার মৌলভীবাজার জেলা জামায়াতের পক্ষ থেকে কুলাউড়া উপজেলার সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাজার ও টিলাগাওয়ের অর্ধশতাধিক পরিবারের মাঝে ঘর সংস্কারের জন্য ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত ৫২টি পরিবারের মধ্যে জনপ্রতি এক বান করে ঢেউটিন বিতরণ করা হয়।

কুলাউড়া উপজেলা আমীর আব্দুল হামিদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী ও সেক্রেটারী মোঃ ইয়ামীর আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নায়েবে আমীর মো: জাকির হোসেন, আব্দুল মুনতাজিম ও উপজেলা জামায়াত নেতা রাজানুর রহিম ইফতেখার প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন