এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা

Daily Jugabheri
প্রকাশিত ২২ সেপ্টেম্বর, রবিবার, ২০২৪ ১৭:৪০:৪৭
নেতাদের আশ্বাসে আমরণ অনশন ভঙ্গ করেন সিলেট যুবদলে পদবঞ্চিতরা

যুগভেরী ডেস্ক ::: সিলেটে জাতীয়বাদী যুবদলের ২৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবিতে আমরণ অনশন কর্মসূচি পালন করেছে পদবঞ্চিতরা। রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আমরণ অনশন কর্মসূচি শুরু করে তারা। পরে সিনিয়র নেতাদের আশ্বাসে অনশন ভঙ্গ করেন নেতাকর্মীরা।

 

পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়ার নেতাদের দাবি, নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠনে অনিয়ম ও স্বেচ্ছাচারিতা ও অনুপ্রবেশকারী বিদেশে অবস্থানকারী টাকার বিনিময়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা দিয়ে কমিটি গঠন করে ত্যাগী নেতা কর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে। এছাড়া কমিটিতে সমন্বয়ের অভাব রয়েছে। এতে করে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তৃতীয় শক্তি দলের ভিতরে সুযোগ নিচ্ছে। এই কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবি জানান তারা। তা না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন নেতাকর্মীরা।

পরে বেলা দুইটার দিকে সিনিয়র কিছু নেতাদের আশ্বাসে অনশন ভঙ্গ করেন পদবঞ্চিতরা।

এ সময় পদবঞ্চিতরা জানান, সিনিয়র নেতারা তাদের আশ্বাস দিয়েছেন সমন্বয়ের মাধ্যমে নতুন করে কমিটি করা হবে। আমরা শুধু আমরণ অনশন কর্মসূচি প্রত্যাহার করেছি। এই কমিটি বাতিলে আমাদের অন্যান্য কর্মসূচি চলমান থাকবে। আগামীকাল আমরা সংবাদ সম্মেলন করবো। এর পরের দিন আমরা সিলেটের পদবঞ্চিত নেতাকর্মীদের নিয়ে মিছিল করবো। সিনিয়র নেতারা আশ্বাস দিয়েছেন তারাও আমাদের সাথে থাকবেন।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন