এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট জেলা ও মহানগর যুবদলের শুভেচ্ছা মিছিল

Daily Jugabheri
প্রকাশিত ০৯ জুলাই, মঙ্গলবার, ২০২৪ ২০:৩৩:২৪
সিলেট জেলা ও মহানগর যুবদলের শুভেচ্ছা মিছিল

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন,আওয়ামী দুঃশাসনে অতীষ্ঠ জাতি মুক্তির অপেক্ষায় প্রহর গুণছে। দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে বাকশালী ডামি সরকার দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। এদের হাত থেকে জাতিকে রক্ষায় আওয়ামী অপশক্তিকে ক্ষমতা থেকে বিদায় করতে দুর্বার আন্দোলনের বিকল্প নেই। জাতির ক্রান্তিলগ্নে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করে যুবদলের কেন্দ্রীয় কমিটি গঠন আন্দোলনে নতুন মাত্রা যোগ করবে। মুন্না ও নয়নের নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবে। এজন্য বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি তৃনমূল নেতাকর্মীরা কৃতজ্ঞ। তিনি মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে যুবদলের কেন্দ্রীয় নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে সিলেট জেলা ও মহানগর যুবদল আয়োজিত শুভেচ্ছা মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মিছিলটি নগরীর জিন্দাবাজার থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। মিছিলে মহানগর আওতাধিন ৪২টি ওয়ার্ড ও জেলার আওতাধিন বিভিন্ন উপজেলা-পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক।
জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দের মধ্যে থেকে উপস্থিত ছিলেন, তোফাজ্জল হোসেন বেলাল,কবির উদ্দিন, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, লিটন আহমদ, কয়েস আহমদ, কল্লোল জ্যাতি বিশ্বাস জয়, ফকরুল ইসলাম রুমেল, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, উসমান গনি, মকসুদুল করিম নোহেল, এনামুল হক চৌধুরী শামিম, এহতেশামুল হক সবুজ, নাসির উদ্দীন রহিম ও ইসহাক আহমদ প্রমূখ।

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক তার বক্তব্যে বলেন, জাতির সকল ক্রান্তিকালে যুবদল অতন্ত্র প্রহরীর ভুমিকা পালন করবে। আওয়ামী দুঃশাসনবিরোধী আন্দোলন সংগ্রামের পরিক্ষীত সৈনিক মুন্না ও নয়নের নেতৃত্বে দেশব্যাপী যুবদল আরো বেশী শক্তিশালী ও সুসংগঠিত হবে বলে আমাদের বিশ^াস। সিলেট যুবদলের পক্ষ থেকে নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন। রাজপথের ত্যাগী নেতৃবৃন্দের সমন্বয়ে কমিটি গঠন করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন