এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

যেকোন দুর্যোগে বিএনপি সব সময় জনগনের পাশে আছে : এড. এমরান চৌধুরী

Daily Jugabheri
প্রকাশিত ২৭ জুন, বৃহস্পতিবার, ২০২৪ ২১:৩৮:০৪
যেকোন দুর্যোগে বিএনপি সব সময় জনগনের পাশে আছে : এড. এমরান চৌধুরী

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, সিলেটের মানুষ বন্যার পানিতে ডুবছে আর ডামি সরকারের ডামি মন্ত্রীরা বন্যা পরিদর্শনের নামে সিলেটে রাজকীয় ভ্রমন করছেন। তারা ফটোসেশন করে চলে যাচ্ছেন, বানবাসি মানুষ পর্যাপ্ত খাদ্য সহায়তা পাচ্ছে না। বিএনপি অতিতের মতো সকল দুর্যোগে জনগণের পাশে আছে।

বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা বিএনপির উদ্যোগে ও জেলা বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিনের সহযোগিতায় কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যাদুর্গতদের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, সিলেটবাসীর দীর্ঘদিনের দাবি ছিল সুরমা-কুশিয়ারা সহ সকল নদনদীর খনন করে সিলেটের পানি নিষ্কাশন ব্যবস্থা চালু রাখার। কিন্তু সরকার এতে কিছুতেই কর্নপাত করছেনা। অবিলম্বে সুরমা, কুশিয়ারা সকল সকল নদনদী খনন করতে হবে। অন্যতায় ভবিষ্যতে আরো ভয়াবহ বন্যার কবলে পড়বে সিলেট।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন ও আনোয়ার হোসেন মানিক, তথ্য সম্পাদক আকবর হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক আলী আকবর, সিলেট জেলা বিএনপি নেতা জামাল উদ্দিন আহমদ, সোলেমান আহমদ সিদ্দিকী, শামসুদ্দিন, মতিউর রহমান, নাসির উদ্দিন, জিয়াউর রহমান, ইকবাল হোসেন প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন