এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিএনপি শুধু সমালোচনা করতে পারেজনগণের পাশে দাঁড়াতে পারেনা–মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক

Daily Jugabheri
প্রকাশিত ২৫ জুন, মঙ্গলবার, ২০২৪ ২৩:০৮:৪২
বিএনপি শুধু সমালোচনা করতে পারেজনগণের পাশে দাঁড়াতে পারেনা–মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক

 যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক মঙ্গলবার (২৫ জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আওয়ামীলীগের আয়োজনে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।
এসময় তিনি বলেন, বন্যা সহ সকল দুর্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ মানুষের পাশে থাকে। আওয়ামীলীগ মানুষের ভাগ্য পরিবর্তনের কাজ করে। আর বিএনপি দুর্নীতি করে টাকার পাহাড় গড়ে। এমনকি বিএনপির শীর্ষ নেতা তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়েছে। বিদেশে আরাম আয়েশ করে দিন পাড় করছে। এটাই তাদের ও আমাদের মধ্য পার্থক্য। আমরা আমাদের নেতার নির্দেশে এসেছি, আপনাদের দুঃখ দুর্দশা দেখে গেলাম আমরা আমাদের নেতা প্রধানমন্ত্রীর সাথে কথা বলে আপনাদের দুর্দশা নিরসনে কাজ করবো।
তিনি আরও বলেন, আপনাদের প্রত্যাশীত হাওর পাড়ের গ্রাম প্রতিরক্ষা দেয়াল করার জন্য আপনাদের সংসদ সদস্যকে নিয়ে দ্রুত সময়ে করার চেষ্টা করবো। হাওর এলাকার অবকাঠামো উন্নয়নে কাজ করার জন্য আওয়ামীলীগের সরকার প্রধান কাজ করে যাচ্ছেন।
এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সম্মানিত সদস্য আজিজুস সমাদ ডন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রণজিৎ সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, মধ্যনগর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান শামীম আহমেদ মুরাদ, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন,উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন