এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে পানিবন্দি মানুষের মাঝে মেম্বার মুহিবুর রহমানের খাবার বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২১ জুন, শুক্রবার, ২০২৪ ১৯:৩৯:৪৩
সিলেটে পানিবন্দি মানুষের মাঝে মেম্বার মুহিবুর রহমানের খাবার বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সিলেট সদর উপজেলায় আকস্মিক বন্যায় ৮নং কান্দিগাও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন, ৫নং ওয়ার্ডের মেম্বার মুহিবুর রহমানর। শুক্রবার (২১ জুন) বাদ জুম্মার পর ৫নং ওয়ার্ডের নিজ এলকায় বন্যায় পানিবন্দি মানুষের খুজ খবর নিয়ে নিজস্ব তহবিল থেকে রান্না করা খাবার বিতরণ করেন তিনি। খাবার বিতরণ কালে মেম্বার মুহিবুর রহমান বলেন, দূর্যোগময় মুহুর্তে মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে কাজ করাই এবাদ মনে করি। তাই ধারাবাহিকতায় চলমান প্রকৃতিক দূর্যোগ মানবতার কল্যাণে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি সমাজের সকল বিত্তবান লোকদেরকে পানিবন্দি মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানাই।

খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা, আব্দুল হান্নান, বিশিষ্ট মুরব্বী মো: ছুনু মিয়া আং রাজ্জাক, সিরাজ উদ্দিন,ফয়জুল ইসলাম,যুব নেতা,ছমক আলী, রহমত আল, সুহেল মিয়া, ছমক আলি, জাহিদ আহমদসহ এলাকার যুবক ও মুরব্বীগণ।

এলাকাবাসী জানান, পাহাড়ী ঢল ও অতিবৃষ্টির কারণে নদীর পানি বাড়ার সাথে সাথে বন্যা দেখা দেয়। এতে ক্ষতিগ্রস্ত হয়ে হাজার-হাজার পরিবার পানিবন্দি হয়ে পড়েন। এর মধ্যে ৮নং কান্দিগাও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে শতশত মানুষ ঘরবাড়ি পানিবন্দি মানুষ খাদ্য সংকটে পড়েছেন। এই সময় ৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মুহিবুর রহমানর আমাদের পাশে দাঁড়িয়েছেন। তাই এলাকাসীর পক্ষ থেকে উনাকে ধন্যবাদ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন