এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেট’র ইফতার বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ০৭ এপ্রিল, রবিবার, ২০২৪ ২১:৩০:২৫
বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেট’র ইফতার বিতরণ

মাহে রমজানের উর্ধ্বগতি সরকারের দোষ নয়, এটা আমাদের চরিত্রের সমস্যা : বীর মুক্তিযোদ্ধা সাংসদ রুমা


বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী বলেছেন, মাহে রমজানের যেখানে ব্যবসায় লাভ কম করার কথা, সেখানে বেশি করে লাভ করা হচ্ছে। মাহে রমজানে দ্রব্যমূল্যে উর্ধ্বগতি সরকারের দোষ নয় , এটা আমাদের রক্তের সমস্যা। আগামীতে এ ধরনের কাজ করতে দেওয়া হবে না বলে ও হুঁশিয়ারি দেন তিনি। তিনি আরো বলেন, আমি সংগঠনের আজীবন সদস্য হিসেবে বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো। তিনিা সংগঠনের এ ধরণের কাজের ভূয়ংশী প্রশংসা করেন এবং সবসময় সংগঠনের সাথে থেকে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেট এর আয়োজনে রোববার (৭ এপ্রিল) দরগা মহল্লা পয়েন্ট পূবালী ব্যাংকের সামনে ৫ শতাধিক অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথাগুলে বলেন।
সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি কবি ও সাংবাদিক সাদিক হোসেন এপলুর সভাপতিত্বে ও ছড়াকার সাজ্জাদ আহমদ সাজুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালযের রেজিস্টার্ড বদরুল ইসলাম সোয়েব, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সিটিএসবি ও মিডিয়া) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ সাইফুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা এম এ হান্নান, সংগঠনের উপদেষ্টা এডভোকেট মামুন রশিদ, উপদেষ্টা কাজী সৈয়দ মোজাম্মিল উদ্দিন, উপদেষ্টা শামীম আজাদ চৌধুরী, এডভোকেট ছায়াদ আহমদ, সংগঠনের সহ-সভাপতি ও আজকের সিলেটের নির্বাহী সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সাবেক সিলেট জেলা ছাত্রলীগ নেতা তারেক হোসেন চৌধুরী, রিপন চক্রবর্তী, মহানগর হাসপাতালের পরিচালক মাসুদ আহমদ, প্রচার সম্পাদক রাসেল আহমদ, জাবেদ আহমদ, বাংলা ভিশনের সিলেট প্রতিনিধি দিপু সিদ্দিকী, মাই টিভির ক্যামেরা পার্সন শাহিন আহমদ, সংবাদকর্মী শারমিন আক্তার, কণণ্ঠশিল্পী তুহিন আহমদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক শাওন। মোনাজাত করেন কাজী মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন