এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আনসার বাহিনীর শ্রদ্ধাঞ্জলী অর্পণ

Daily Jugabheri
প্রকাশিত ১৭ মার্চ, রবিবার, ২০২৪ ২৩:৪৯:৫২
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আনসার বাহিনীর শ্রদ্ধাঞ্জলী অর্পণ

১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান স্থাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জ এবং জেলার যৌথ উদ্যোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়েছে।

এ উপলক্ষে সকাল ৮টায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয় বঙ্গবন্ধু মোড়ালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার উপমহাপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, বিভিএম, পিভিএমএস। পরে সিলেট প্রশাসকের নেতৃত্বে সিলেট জেলা স্টেডিয়ামের সামনে হতে র‌্যালি বের করা হয়।

এসময় আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বী, বিভিএমএস, রেঞ্জের সহকারী পরিচালক মশিউর রহমান মানিক, রেঞ্জ সিএ মোঃ জসীম উদ্দীন, জেলার সিএ এএসএম এনামুল হক, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ রাশেল গাজী, উপজেলা প্রশিক্ষক, ব্যাটালিয়ন আনসার ও সাধারণ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। পরে আমাদের বঙ্গবন্ধু ও অসমাপ্ত মহাকাব্য প্রমান্য চিত্র প্রদর্শন করা ও বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভার আয়োজন করা ও কেক কাটা হয়। বাদ জোহর সিলেট জেলা আনসার ভিডিপি জামে মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবার এবং ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদ সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন