এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শাহপরাণে ১৩২ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ৩

Daily Jugabheri
প্রকাশিত ১৬ মার্চ, শনিবার, ২০২৪ ২১:৫৪:১৭
শাহপরাণে ১৩২ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ৩

যুগভেরী ডেস্ক ::: সিলেটে ১৩২ বস্তা ভারতীয় চিনিসহ ৩ চোরাকারবারিদের গ্রেফতার করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন শাহপরাণ (রহ.) থানা পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় ন শাহপরাণ (রহ.) থানাধীন মুরাদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় চোরাচালান কাজে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়। এ বিষয়টি প্রতিবেদকে নিশ্চিত করেছেন শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

ধৃত চোরাকারবারিরা হচ্ছে- আশুলিয়া জামগড়া হাকিম মার্কেট নয়াপাড়া এলাকার মৃত রমজান আলীর পুত্র রিয়াজ বেপারী (২৪), গোয়াইনঘাটের ইসলামাবাদ এলাকার মৃত কামাল উদ্দিনের পুত্র ইমন আহমেদ (২৩) ও গোয়াইনঘাটের বিতরীখেল এলাকার ইব্রাহিম আলীর পুত্র জুবের আহমেদ (২৩)।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর সার্বিক দিকনির্দেশনায় এসআই মোঃ ইবাদুল্লাহ ও এএসআই আল ইমরান বিন রাজ্জাকের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম গতকাল শুকবার সন্ধ্যা ৭ ঘটিকায় মুরাদপুর এলাকায় অভিযান চালায়। এসময় ১টি কাভার্ডভ্যান গাড়ি যাহার (রেজি: নং-ঢাকা-মেট্রো-ড-১২-১৩৪৮) তল্লাশী চালিয়ে ১৩২ বস্তা ভারতীয় চিনি জব্দসহ ৩ চোরাকারবারিকে গ্রেফতার করে থানা পুলিশ। জব্দকৃত ১টি কাভার্ডভ্যান গাড়ি ও ভারতীয় চিনির বাজার মূল্য সর্বমোট আনুমানিক ৩২ লাখ টাকা।

এ ঘটনায় ধৃতদের বিরুদ্ধে শাহপরাণ (রহ.) থানায় মামলা দায়ের হয়েছে, যাহার থানার মামলা নং- ১২, তাং- ১৫/০৩/২০২৪ ইং।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন