এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

Daily Jugabheri
প্রকাশিত ১৫ মার্চ, শুক্রবার, ২০২৪ ২০:৩৬:৫৭
সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিল ৪ রমজান শুক্রবার (১৫ মার্চ) নগরীর ধোপাদিঘীরপারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক বিনয় চন্দ্র রায়।
বক্তব্য রাখেন, সমিতির সহ সভাপতি মির্জা হারুনুর রশিদ, হেলাল উদ্দিন মুন্সি, মফিজুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহ অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক রুনা সুলতানা।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মাসুদুর রহমান কাজী, সদস্য সচিব ও সমিতির শিক্ষা সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল হালিম সরকার। উপস্থিত ছিলেন, সদস্য ফয়সল মাহমুদ, নাজমুল হোসেন, ইসমাইল হোসেন। এছাড়াও সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সিলেট কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা শাহ আলম।
সভায় বক্তারা বলেন, পবিত্র মাহে রমজান রহমত, মাগফেরাত ও নাজাতের মাস। এই মাসে ইবাদত বন্দেগীর পাশাপাশি মানবসেবামূলক কাজ করতে হবে। বক্তারা বলেন, এই সমিতি প্রতিষ্ঠা লগ্ন থেকে মানবতার কল্যাণ, শিক্ষা, চিকিৎসা, সমাজসেবা, মানবিক সহ সকল জনকল্যাণমূখী কার্যক্রমের মাধ্যমে সমাজের উন্নয়নে ভূমিকা রাখছে। বক্তারা বলেন, চাঁদপুর সমিতির নামই একটি প্রতিষ্ঠান। সমিতির সকল সদস্যবৃন্দকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার মাধ্যমে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন