এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

গোয়াইনঘাট প্রেসক্লাব নির্বাচন নিয়ে সৃষ্ট জটিলতা ক্লাবের প্রধান উপদেষ্টা হাকিম চৌধুরীর হস্তক্ষেপে নিরসন

Daily Jugabheri
প্রকাশিত ১৮ অক্টোবর, শুক্রবার, ২০২৪ ০৩:২৯:৫৩
গোয়াইনঘাট প্রেসক্লাব নির্বাচন নিয়ে সৃষ্ট জটিলতা ক্লাবের প্রধান উপদেষ্টা হাকিম চৌধুরীর হস্তক্ষেপে নিরসন

যুগভেরী ডেস্ক ::: গোয়াইনঘাট প্রেসক্লাব নির্বাচন নিয়ে সৃষ্ট জটিলতা ক্লাবের প্রধান উপদেষ্টা হাকিম চৌধুরীর হস্তক্ষেপে নিরসন

সিলেটের গোয়াইনঘাট প্রেসক্লাব নির্বাচন নিয়ে সৃষ্ট জটিলতা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আব্দুল হাকিম চৌধুরীর হস্তক্ষেপে এক সমঝোতা বৈঠকে সমাধান হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বেলা ২ টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের একাধিক বারের সাবেক চেয়ারম্যান ও

সিলেট জেলা বিএনপির সাবেক সহসভাপতি আব্দুল হাকিম চৌধুরীর সিলেটস্থ বাসায় প্রেসক্লাবের সভা ও সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। সভা ও সমঝোতা বৈঠকে গোয়াইনঘাট প্রেসক্লাবের উপস্থিত সকলের মতামত ও আলোচনার ভিত্তিতে সকল অভিযোগ এর সমাধান করে গোয়াইনঘাট প্রেসক্লাব কে একযোগে এগিয়ে নেওয়ার জন্য ঐক্যমতে পৌঁছা হয়।

গোয়াইনঘাট প্রেসক্লাবের আহবায়ক মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহব্বায়ক ও সাবেক সভাপতি এম এ মতিনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন , নব নির্বাচিত সভাপতি মনজুর আহমদ সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, নব নির্বাচিত সাধারণ সম্পাদক করিম মাহমুদ লিমন, সহ অন্যান্য সদস্য বৃন্দ। সভায় নব নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন আহব্বায়ক মিনহাজ উদ্দিন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য আবুল হোসেন, আলী হোসেন, বিলাল উদ্দিন, হারুন অর রশিদ, মিনহাজ মির্জা, আমির উদ্দিন, সাইদুল ইসলাম, বদরুল ইসলাম, লোকমান হাফিজ, হুমায়ুন আহমদ, সুহিন মাহমুদ প্রমুখ।

শীঘ্রই নব কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এমন সিদ্ধান্ত গ্ৰহণ করা হয়। প্রেসক্লাব নির্বাচন নিয়ে সৃষ্ট জটিলতা সমাধানে সমঝোতা বৈঠকে গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা, সিলেট জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী বিকাল ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত প্রেসক্লাবের দায়িত্বশীল ও সদস্যদের উদ্দেশ্যে উপদেশ, পরামর্শ ও মিমাংসা মুলুক বক্তব্য প্রদান করেন। সৃষ্ট জটিলতা সমাধান করায় সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন গোয়াইনঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন