এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জাফলং নদীতে ড্রেজার মেশিন দিয়ে নৌকায় বালু লোডের সিরিয়ালকে কেন্দ্র করে নিহত ১, আটক ১

Daily Jugabheri
প্রকাশিত ০৮ জুলাই, সোমবার, ২০২৪ ১৫:৪৯:৪১
জাফলং নদীতে ড্রেজার মেশিন দিয়ে নৌকায় বালু লোডের সিরিয়ালকে কেন্দ্র করে নিহত ১, আটক ১

গোয়াইনঘাট সংবাদদাতা :: সিলেটের গোয়াইনঘাটের জাফলং পিয়াইন নদীতে ড্রেজার মেশিন দিয়ে বালু লোড দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। সে উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়ন এর নয়াবস্তি গ্রামের আব্দুল করিম এর পুত্র আব্দুর নুর (৩৫)। সোমবার সকাল সাড়ে ৬টায় জাফলং চা বাগান ও নয়াবস্তি এলাকার মাঝামাঝি নদীতে ড্রেজার মেশিন দিয়ে স্টিল নৌকায় বালু লোডের সিরিয়ালকে কেন্দ্র করে এই মারামারির ঘটনাটি ঘটে। মারামারির ঘটনায় জড়িত থাকার অভিযোগে হোসেন মিয়া (২৫) কে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। ধৃত হোসেন মিয়া উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের বাউরভাগ হাওর গ্রামের রুস্তম খা’র ছেলে।

স্থানীয়দের সাথে আলাপকালে জানাযায়, প্রতিদিনের ন্যায় নিহত আব্দুর নুর ও হোসেন খাঁ জাফলং নদীতে নৌকা নিয়ে শ্রমিকের কাজ করতে যায় তারা। নৌকা রাখা ও নৌকায় বালু লোড দেওয়াকে কেন্দ্র করে আব্দুর নূর ও হোসেন’র মধ্যে কথা-কাটাকাটি এক পর্যায় মারামারি হয়। মারামারি মুহূর্তে হোসেন খাঁ নিহত আব্দুর নূরকে সজোরে ধাক্কা দিলে অপর পাশে থাকা নৌকায় ছিটকে পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে নদীতে তলিয়ে যায়। স্থানীয়রা প্রায় ৪০ মিনিট খোঁজাখুঁজি করে নদী থেকে আব্দুর নূরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ ঘটনায় স্থানীয় জনতা হোসেন মিয়াকে আটক করে পুলিশ দেয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়েই গোয়াইনঘাট থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন