এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ

Daily Jugabheri
প্রকাশিত ২৮ জুন, শুক্রবার, ২০২৪ ১৬:৫৪:৪৭
কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ

যুগভেরী ডেস্ক ::: গভীর রাতে সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমানের বাসভবনে হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে চারজন আহত হয়েছেন। এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান পরিচালনা করছে পুলিশ। এছাড়া হামলার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান, আজাদুর রহমান আজাদ। বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত দেড়টার দিকে নগরীর ভাটাটিকর এলাকায় সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমানের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। আজাদুর ২০ নম্বর ওয়ার্ডে টানা পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা যায় বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত দেড়টার দিকে বেশ কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাঁর পৈতৃক ভিটায় হামলা চালান। পরে নগরের পূর্ব শাপলাবাগ এলাকায় কাউন্সিলরের নিজ বাসভবনেও হামলা চালিয়ে বাসার জানালার কাচ ভাঙচুর করা হয়। আজাদুরের অনুসারীদের দাবি, চাঁদাবাজি-দখলবাজির প্রতিবাদ করায় এ হামলা হয়েছে। একই সঙ্গে আজাদুরের ঘনিষ্ঠ অনুসারী ও মহানগর যুবলীগের সদস্য শমশের আলীর বাসায়ও হামলা হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। খবর পেয়ে আজাদুরের অনুসারীরা জড়ো হলে তাঁদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেন হামলাকারীরা। এতে আজাদুরের ভাইয়ের ছেলে তাহমিদুর রহমান এবং তাঁর অনুসারী হীরক রঞ্জন দে পাপলু, ফয়ছল ও মুতাছির আহত হন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

আজাদুর রহমান আজাদ জানান, হামলাকারীরা বাসা ও গাড়ি ভাংচুর করা হয়েছে। এতে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে। হামলাকারীদের শনাক্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ বিষয়ে শাহপরান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য জানান, হামলার ঘটনায় এখনো কোনো অভিযোগ করা হয়নি। হামলার পর থেকেই পুলিশ ঘটনাস্থলে রয়েছে। কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন