এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পানিবন্দি মানুষের মাঝে এড আব্দ্লুাহ হেলালের শুকনো খাবার বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ২০ জুন, বৃহস্পতিবার, ২০২৪ ২২:৩৫:৫৯
পানিবন্দি মানুষের মাঝে এড আব্দ্লুাহ হেলালের শুকনো খাবার বিতরণ

যুগভেরী ডেস্ক ::: সিলেটে আকস্মিক বন্যায় কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সহ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল হেলাল।
বৃহস্পতিবার (২০ জুন) পাহাড়ি ঢলে বন্যার পানিবন্দি মানুষের খুজ খবর নিয়ে নিজস্ব তহবিল থেকে এই শুকনো খাবার বিতরণ করেন তিনি।
এসময় তিনি ২নং পূর্ব ইসামপুর ইউনিয়নের নোওয়াগাও, শিমুলতলা, রনিখাই ইউনিয়নের ফেদেরগাও, ডেস্কিবাড়ী, তেলিখাল ইউনিয়নের খিলাকুরি, পেচুটিলা, ইছাকলস ইউনিয়নের মাটিবয় টিলা, ২নং পূর্ব ইসামপুর ইউনিয়নের কাঠাল বাড়ীসহ ভিন্ন ভিন্ন এলাকায় পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পাহাড়ি ঢলে বন্যার পানিবন্দি মানুষের খুজ খবর নেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। গত নির্বাচনে আমি উপজেলাবাসীর প্রতি বলেছিলাম আপনাদের সেবায় সব সময় কাজ করবো এবং নির্বাচনে দেওয়া আমার প্রতিশ্রুতি পালনে চেষ্টা করছি। আমি আশা করি আমার এ কাজ অব্যাহত থাকবে। পাশাপাশি আমি সমাজের বিত্তবানদের এসবয় পানিবন্দি মানুষের সাহায্যে এগিয়ে আহ্বান জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো হাসান আলী, মো জসিম মিয়া, কাওছার আহমেদ, আব্দুল্লাহ আল সাদ্দাম হোসেন, রাজিব আহমদ, রিপন মিয়া, বদরুদ্দোজা প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন