এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ১৬ জুন, রবিবার, ২০২৪ ১৫:৪৪:২৩
৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ

যুগভেরী ডেস্ক ::: চাইনিজ মার্শাল আর্ট একাডেমি সিলেট এর উদ্যোগে ও সিলেট বক্সিং ক্লাব এর সহযোগিতায় ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ করা হয়েছে।
শনিবার (১৫ জুন) রাতে সিলেট নগরীর মদিনা মার্কেটস্থ নাইস শপিং সেন্টারের ৫ম তলায় চাইনিজ মার্শাল আর্ট একাডেমি প্রশিক্ষণ কার্যালয়ে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষনার্থীদের হাতে সনদ তুলে দেন লন্ডন থেকে আগত আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রশিক্ষক মো. ইসলাম।
চাইনিজ মার্শাল আর্ট একাডেমি সিলেট এর সভাপতি আব্দুর রাজ্জাক রাজন এর সভাপতিত্বে এবং চাইনিজ মার্শাল আর্ট একাডেমি সিলেট এর প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি শায়েখ ক্বারী মোহাম্মদ শরীফ আহমদ, ডিএমআর সুপার গ্রুপের সাধারণ সম্পাদক জাহিদ আহমেদ রুবেল, মো. মুর্শেদ আলম, উত্তম কুমার, নজরুল ইসলাম পাঠান, মাহবুব আলম মাহফুজ, কামাল আহমদ, আনোয়ার আহমদ প্রমুখ।
৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সেল্ফ ডিফেন্স, বক্সিং, কিক বক্সিং ও এমএমএ এর উপর প্রশিক্ষণ প্রদান করা হয়। সেমিনারে প্রায় ২৫ জন শিক্ষার্থী প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রথম ২ দিন প্রশিক্ষণ দেন চীন থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ও সনদপ্রাপ্ত প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন। সমাপনী দিনে প্রশিক্ষণ দেন লন্ডন থেকে আগত প্রশিক্ষক মো. ইসলাম। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন