এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ডাকাতি শেষে বাড়ি ফেরার পথে ৩৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

Daily Jugabheri
প্রকাশিত ১৫ মে, বুধবার, ২০২৪ ০৩:৩৯:৩৪
ডাকাতি শেষে বাড়ি ফেরার পথে ৩৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, বিশ্বনাথ ::
১৫টি ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামি, ডাকাত সর্দার আজির উদ্দিনকে (৪৮) সহযোগীসহ গ্রেপ্তার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের দক্ষিণ-সৎপুর গ্রামের আরাফাত উল্লাহ ওরফে মারফত উল্লাহর ছেলে।
মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টারদিকে বিশ্বনাথ সীমান্তের জগন্নাথপুর থানাধীন লহরী গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমদ তেরাব আলীর বাড়িতে ডাকাতি শেষে নিজ বাড়ি সৎপুরে ফেরার পথে বিশ্বনাথের দেওকলস গ্রাম এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে সহযোগীসহ তাকে গ্রেপ্তার করে।
তার বিরুদ্ধে সিলেটের শাহপরান, মোগলাবাজর, বিশ্বনাথ, বালাগঞ্জ, ওসমানীনগর, ফেঞ্চুগঞ্জ থানায় মোট ৩৩টি অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। এরমধ্যে ১৫টি ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানা এবং আরও ১৮টি ডাকাতি মামলা চলমান রয়েছে।
গ্রেপ্তার হওয়া তার সহযোগী আহমদ আলীর (৪২) বিরুদ্ধেও সিলেটের ফেঞ্চুগঞ্জ ও মৌলভীবাজারের রাজনগর থানায় ৪টি ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। সে মৌলভীবাজারের রাজনগর থানাধীন মশুরিয়া গ্রামের ফরমুজ আলীর ছেলে। গ্রেপ্তারের পর তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১টি পাইপগান, ৫ রাউন্ড কার্তুজ ও ৬টি মোবাইল ফোনসেট উদ্ধার করে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান পিপিএম। মঙ্গলবার বিকেলে থানা প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করেন তিনি।
গ্রেপ্তার হওয়া দুই ডাকাতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তূতি চলছে জানিয়ে আশরাফুজ্জামান বলেন, বিশ^নাথ সীমান্তের জগন্নাথপুর থানাধীন লহরী গ্রামের একটি বাড়িতে হানা দেওয়ার পর দেওকলসের গোদাঘাট হয়ে ‘গোদামঘাট- দেওকলস-সৎপুর’ সড়ক দিয়ে সৎপুরে যাবার সময় অভিযান চালিয়ে বিশ্বনাথ থানা পুলিশের কয়েকটি টিম অস্ত্রসহ ওই ডাকাতদের গ্রেপ্তার করতে সক্ষম হন। আর অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন