এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

আবাসিক হল থেকে মাদরাসাছাত্র নিখোঁজ

Daily Jugabheri
প্রকাশিত ১৫ মে, বুধবার, ২০২৪ ০৪:১১:২১
আবাসিক হল থেকে মাদরাসাছাত্র নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ :::
হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের আজিজুর রহমান (১২) নামে এক মাদরাসাছাত্র ৯ দিন যাবত নিখোঁজ রয়েছে। এ ঘটনায় উদ্বেগ আর উৎকন্ঠার মধ্য দিয়ে দিন পার করছেন ওই ছাত্রের পরিবার।
গত ৫ মে থেকে তার আর খোজ পাওয়া যাচ্ছে না। নিখোঁজ মাদরাসা ছাত্র আজিজুর রহমান শায়েস্তাগঞ্জ নূরে মাদিনা মাদরাসার ৩য় শ্রেণির ছাত্র। সে বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের জগতপুর গ্রামের আব্দুন নুর মিয়ার ছেলে।
জানা যায়, আজিজুর রহমান বেশ কয়েক বছর যাবত শায়েস্তাগঞ্জ নূরে মাদিনা মাদরাসার আবাসিক হলে থেকে লেখাপড়া করে আসছিল। হঠাৎ করে গত ৫মে থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে মাদরাসা কর্তৃপক্ষ বিষয়টি তার পরিবারকে জানালে সম্ভাব্য সকল স্থানে তারাও খোঁজাখুঁজি করেন। কিন্ত তার সন্ধান মিলেনি। দীর্ঘ ৯দিন যাবত তার সন্ধান না পেয়ে পাগলপ্রায় তার বাবা-মা।
নিখোঁজ আজিজুরের বড় ভাই সাইফুর রহমান জানান, আমার ভাই গত ২ মে বাড়ি থেকে ছুটি শেষে মাদরাসায় যায়। পরে ৫ মে থেকে তার নিখোজের বিষয়টি জানতে পারি। সকল স্থানে খুজেও তার কোনো সন্ধান পাচ্ছি না। এ বিষয়ে আমরা শায়েস্তাগঞ্জ থানায় একটি ডায়েরি করেছি।
শায়েস্তাগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) উত্তম কুমার দাস বলেন, আজিজুর রহমান নামে ওই শিক্ষার্থীকে আমরাও খুঁজছি। পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন