এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তালবাড়ী জামেয়ার এতিমখানায় বাপসিলের উদ্যোগে ফুড গিফ্ট বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত ০৪ এপ্রিল, বৃহস্পতিবার, ২০২৪ ০২:১৮:৫৫
তালবাড়ী জামেয়ার এতিমখানায় বাপসিলের উদ্যোগে ফুড গিফ্ট বিতরণ

কানাইঘাট প্রতিনিধিঃ বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস্ সিলেট শাখা (বাপসিল) কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে কানাইঘাট জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া আলিম মাদ্রাসার এতিমখানার ছাত্রদের জন্য রামাদান ফুড গিফ্ট বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে রামাদান ফুড গিফট্ তুলে দেয়া হয়। ফুড গিফটে ছিল চাল, ডাল, আলু, তৈল, মাংস সামগ্রী।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের মনোরোগবিদ্যা বিভাগের ট্রেইনী ও রেসিডেন্ট চিকিৎসক ডাঃ মোঃ মিসবাহুল ইসলাম, ডাঃ মোঃ আজিজুল হাকিম বাপ্পা, ডাঃ মোঃ ইউসুফ আলী, সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির সহ সভাপতি মোঃ সাদুল আহমদ চৌধুরী, মোঃ সেলিম আহমেদ চৌধুরী প্রমুখ। সার্বিক সহযোগিতায় ছিলেন, বাপসিলের সাধারণ সম্পাদক ও সিওমেক মনোরোগবিদ্যা বিভাগের প্রধান ডাঃ আর.কে.এস রয়েল এবং বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (এএপি) এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বাপসিলের সহ সভাপতি ডাঃ আহমদ রিয়াদ চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন, জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া এতিমখানার সুপার মাও. শরীফ আহমদ, কমিটির সদস্য কবির আহমদ চৌধুরী, মাও. জাদুল আহমদ চৌধুরী, মাও. গোলাম রব্বানী, হাফিজ তাজ উদ্দীন, মাও. অলিউর রহমান, সাংবাদিক আলা উদ্দিন প্রমুখ।
ফুড গিফ্ট বিতরণকালে বাপসিলের নেতৃবৃন্দ বলেন, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে বাপসিলের পক্ষ থেকে এতিম ছাত্রদের জন্য এসব ফুড গিফ্ট বিতরণ করা হচ্ছে। পাশাপাশি এ সংগঠন সিলেট অঞ্চল তথা কানাইঘাটের খেটে খাওয়া মানুষের পাশে থেকে সব-সময় সহযোগিতার হাত প্রসারিত করা হবে এবং দরিদ্র মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য দীর্ঘদিন থেকে নিয়মিত ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান,ঔষধ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। নেতৃবৃন্দ রমজান ও ঈদ উপলক্ষ্যে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্টীর পাশে সবাইকে যার যার সাধ্যানুযায়ী সহযোগিতার হাত প্রসারিত করার জন্য আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন