এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান

Daily Jugabheri
প্রকাশিত ২৬ মার্চ, মঙ্গলবার, ২০২৪ ০১:১২:২৯
কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান

কানাইঘাট প্রতিনিধিঃ ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কানাইঘাট জোনাল অফিসের ইসলামী তাকাফুল বীমার গ্রাহক বড়চতুল ইউপির পর্বতপুর গ্রামের সৌদি প্রবাসী মরহুম শরিফ উদ্দিনের মরনোত্তর বীমা দাবী পরিশোধ করা হয়েছে।
গতকাল সোমবার বিকেল ৩টায় মরহুম শরিফ উদ্দিনের নিজ বাড়িতে তার পরিবারের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক অনুষ্ঠান ও দোয়া মাহফিলের মাধ্যমে বীমা দাবীর ২ লক্ষ ৯৩ হাজার টাকার চেক নমিনি পিতা হাজী আব্দুর রহমানের নিকট হস্তান্তর করা হয়।
ন্যাশনাল লাইফ কানাইঘাট জোনাল অফিসের ইনচার্জ বীমা ব্যক্তিত্ব আব্দুল হাই এর সভাপতিত্বে ও তাকাফুল জোনের মাঠ কর্মকর্তা আলমাছ উদ্দিনের পরিচালনায় চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন।
এ সময় বক্তব্য রাখেন, ন্যাশনাল লাইফের কর্মকর্তা ওলিউর রহমান, বড়চতুল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুনুর রশিদ, মাও. আমিনুর রশিদ, পর্বতপুর জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাও. শুয়াইবুর রহমান, সমাজসেবী জহিরুল ইসলাম প্রমুখ।
প্রসজ্ঞত যে, সৌদি প্রবাসী শরিফ উদ্দিন ন্যাশনাল লাইফ কানাইঘাট জোনাল অফিসের ইসলামী তাকাফুলে ১৫ বছর মেয়াদী বীমা পলিসি গ্রহণের পর কোম্পানীর পক্ষ থেকে লভ্যাংশ স্বরূপ তাকে ২ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করা হয়। অনুমান ৫ মাস পূর্বে সৌদিআরব থেকে অসুস্থ অবস্থায় দেশে আসার পর তার অকাল মৃত্যু হলে বীমা দাবীর চুক্তি অনুযায়ী তার পিতা নমিনি হাজী আব্দুর রহমানের কাছে মরনোত্তর বীমা দাবীর ২ লক্ষ ৯৩ হাজার টাকার চেক কোম্পানীর পক্ষ থেকে তুলে দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন