এশিয়ার প্রাচীনতম বাংলা সংবাদপত্র প্রথম প্রকাশ ১৯৩০

প্রিন্ট রেজি নং- চ ৩২

১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

অসহায় ও শ্রমজীবী মানুষের সাথে ইফতার করলেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

Daily Jugabheri
প্রকাশিত ২৫ মার্চ, সোমবার, ২০২৪ ০২:৩৯:৫৩
অসহায় ও শ্রমজীবী মানুষের সাথে ইফতার করলেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে খেটে খাওয়া গরীব অসহায় ও শ্রমজীবী ও গণমানুষের সাথে ইফতার করলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনেয়ারুজ্জামান চৌধুরী।
রবিবার (২৪ মার্চ) ১৩ রমজান রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উদ্যোগে মাসব্যাপী এই ইফতারের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ই ইউ শহিদুল ইসলাম শাহীন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিজিত চৌধুরী। এছাড়াও পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক, ক্রীড়া ব্যক্তিত্ব, ছাত্রনেতা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এসময় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, রহমত, বরকত আর নাযাতের বার্তা নিয়ে আবারো এলো পবিত্র মাহে রমজান। সিয়াম সাধনার এ মাসেই আল্লাহ তায়ালা পবিত্র কুরআন নাজিল করেন। তাই এ মাসটি মুসলিম উম্মাহর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানুষে মানুষে বিভেদ ভুলিয়ে দেয়ার মাস মাহে রমজান। সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে মাহি উদ্দিন আহমদ সেলিম এর উদ্যোগে রমজানের প্রথম দিন থেকে ইফতারের যে উদ্যোগ তা সত্যিই প্রশংসনীয়। আমি খেটে খাওয়া গরীব অসহায় ও শ্রমজীবী ও গণমানুষের সাথে ইফতার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি বিশ্ব মুসলিম উম্মাহকে সিয়াম সাধনা আর বিশেষ ইবাদতের মধ্য দিয়ে পবিত্র মাহে রমজানের দিনগুলো অতিবাহিত করার আহবান জানান।
মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, মাহে রমজারে প্রথম দিন থেকে প্রতিদিন অসহায় খেটে খাওয়া অসহায় শ্রমজীবি মানুষদের ইফতার করাতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। সারাজীবন যেন মানুষের পাশে থেকে অসহায় মানুষদের সেবা করতে পারি আল্লাহ যেন এ তৌফিক দান করেন। আল্লাহ্ আমাকে যতোদিন বাঁচিয়ে রাখবেন ততোদিন মানুষের সেবা করে যাবো।  বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে স্যোশাল মিডিয়ায় শেয়ার করুন